ভোরের রৌদ্র এসে

সুমন তুরহান এর ছবি
লিখেছেন সুমন তুরহান [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ১৪/০৪/২০১১ - ৭:২৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ভোরের রৌদ্র এসে

ভোরের রৌদ্র এসে হাত নাড়ে পুবের দেয়ালে
বনের সুদূর হতে ভেসে আসে মিথুনের স্বর,

আমাকে উড়াও তুমি অবহেলে মধুর খেয়ালে
অচেনা আঁধার এলে কেটে ফেলো স্মৃতির শেকড় ।

মানুষ বৃক্ষ নয়, আছে তারো স্বদেশ - বিভুঁই
আমাকে পড়ে কি মনে? আমি তার জানিনা কিছুই ।


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ভালো লেগেছে।

তিথীডোর এর ছবি

চলুক

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

রোমেল চৌধুরী এর ছবি

অসাধারণ! অসাধারণ! অসাধারণ!

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

রাতঃস্মরণীয় এর ছবি

ভালো লেগেছে। চলুক।

------------------------------------------------
প্রেমিক তুমি হবা?
(আগে) চিনতে শেখো কোনটা গাঁদা, কোনটা রক্তজবা।
(আর) ঠিক করে নাও চুম্বন না দ্রোহের কথা কবা।
তুমি প্রেমিক তবেই হবা।

বিবাগিনী এর ছবি

হাসি চলুক

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

পোয়েট অব এ ডিমাইজ এর ছবি

চলুক

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ভাল্লাগলো

______________________________________
পথই আমার পথের আড়াল

তানিম এহসান এর ছবি

বহুদিন আপনার কবিতা পড়া হয় না।

প্রৌঢ় ভাবনা এর ছবি

বাহ্! হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।