[is=\০০৩৩PP] f~

হাসান মোরশেদ এর ছবি
লিখেছেন হাসান মোরশেদ (তারিখ: রবি, ১০/০৯/২০০৬ - ৭:৫৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


[লিংক=যঃঃঢ়://িি.িংড়সবযিবৎবরহনষড়ম.হবঃ/ঐধংধহথগঁৎংযবফনষড়ম/ঢ়ড়ংঃ/18623#পড়সসবহঃ] প্রথম পর্বে[/লিংক]একটা ভনিতা ছিলো । অশ্লীলতা বিষয়ক সতকর্ীকরন ।
না ! পরিশুদ্ধ কারো কোনো অভিযোগ নেই ।
হয় এটা অশ্লীল নয়, নয় পরিশুদ্ধ কেউ এটা পড়েননি নষ্ট হবার ভয়ে, অথবা লুকিয়ে পড়ে ফেলেছেন আওয়াজ না দিয়ে ।
যা হোক , প্রথম পর্বে বেঁচে গেছি যখন এবার তবে দ্্বিতীয় টি ।
দ্্বিতীয়টি উৎসগর্ীত হোক জামর্ান চাঁদের জোৎস্নায় ।
আর বিনয় পাগলা ও বেঁচে থাক । ফিরে আসবে আবার অন্য মেজাজে ।

***********************************

আমার ভুট্টায় তেল মাখতে মাখতে চাঁদ বলল
'তোমার ভুট্টাটি ভীষন মোটা' আমি তার জবাব না দিয়ে অন্য কথা বললাম--'ভুট্টার মাথায় একটু তেল মাখ' তবে চাঁদ কিন্তু ভুট্টাটিকে ফুটিয়ে ও ভুট্টার মাথায় তেল মাখল না । শুধু চারপাশে গায়ে মাখে, তেল মাখা হলে চাঁদ মেঝে থেকে হেঁটে বিছানায় এসে শোয়, বিছানা মেঝেই পাতা থাকে ।

বালিশে মাথাটি রেখে পা দুটিকে তুলে ধরে শুয়ে পড়ে, আমি হাঁটু গাড়ি, দু' হাঁটুর নিচে দিই খুলে রাখা গরম প্যান্ট ও জামাটিকে।

তার পরে গুহা দেখি, গুহাটি বন্ধই আছে, দু পা ফাঁক করলে ও গুহা সম্পূর্ণ বন্ধই থাকে, চাঁদ শোয়া অবস্থায় হাত দিয়ে ভুট্টাটিকে ধরতে গেলেই
আমি তাকে বললাম 'দাঁড়াও ভুট্টাটি আমি নিজেই ঢোকাতে পারি কিনা দেখা যাক' - বলতেই ভুট্টাটিকে চাঁদ আর ধরলনা,ভুট্টার মাথাটি গুহার বোজানো মুখে চেপে ধরে ঠেলা দিই সঙ্গে সঙ্গে সামনে র দিকে ঝুঁকে পড়ে

ভুট্টাটি স হজ ভাবে ঢুকে গেল সঙ্গে সঙ্গে
ধাককা শুরু করি ।

ছবিসুত্র: সাব্রি মনসুর ।


মন্তব্য

স্পর্শ এর ছবি

খাইসে!


ইচ্ছার আগুনে জ্বলছি...

মৃষৎ এর ছবি

হুমম ডরাইছি আসলেই দেঁতো হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।