বেতারায়তনঃ অমিত আহমেদের সাক্ষাৎকার

হিমু এর ছবি
লিখেছেন হিমু (তারিখ: মঙ্গল, ১২/০২/২০০৮ - ৬:৪১অপরাহ্ন)
ক্যাটেগরি:

প্রথম উপন্যাস "গন্দম" প্রকাশিত হবার পর বেতারায়তনের কাসেল স্টুডিও যোগাযোগ করেছিলো অমিত আহমেদের সাথে। শ্রোতাদের জন্যে সে সাক্ষাৎকার প্রকাশ করা হলো।


মন্তব্য

ইফতেখার নূর এর ছবি

Improved sound qualityর জোর দাবী জানাচ্ছি!!!

রাবাব এর ছবি

আমিও ভালো কোয়ালিটি চাইছি!!

হিমু ভাই কি ইন্টারভিউটা নেবার আগে গলায় মধু ঢালছিলেন? হি হি।

হিমু এর ছবি

আমার গলা সবসময়ই মধুসিক্ত, বাইরে থেকে আলাদা মধু যোগ করার প্রয়োজন হয় না। তবে সর্দি আর ডর্নফেল্ডারের কারণে কিছুটা অন্যরকম হয়ে গেছে।

ভালো অডিও কোয়ালিটি দেয়া সম্ভব হয়নি দুটি কারণে। এক, সাক্ষাৎকার নেয়া হয়েছে এমএসএন মেসেঞ্জারে। দুই, অডিও ফাইলের আকার নিয়ে কিছুটা সীমাবদ্ধতা আছে।


হাঁটুপানির জলদস্যু

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

বেতারায়তনের শুভ মহরতে অভিনন্দন।

তবে সাক্ষাত্কারটা বেশি সিরিয়াস হয়ে গেছে। এটা আমার ব্যক্তিগত মতামত।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

হিমু এর ছবি

বটে?
হুমমম!
আপনার একটা সাক্ষাৎকার নিতে হয় তাহলে ...।


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি

- সন্ন্যাসীর সঙ্গে একমত, তবে এটাও ঠিক হিমুর পক্ষে এর চাইতেও অনেক আগুন একটা জিনিষ দাঁড় করানো সম্ভব। অমিত আহমেদও হয়তো মনে করেছেন কোন প্রতিষ্ঠিত বেতার সাংবাদিক তাঁর ইন্টারভিউ করছেন। মনেহয় ভয় পেয়ে গেছেন তিনি। হাসি

আমি সেইজন্য অমিত আহমেদকে তীব্র কণ্ঠে বলে দিতে চাই, "আরে মিয়া এইটা আমাগো হিমু, হিমু। কোন সাংবাদিক না।" চোখ টিপি
_________________________________
<সযতনে বেখেয়াল>

দ্রোহী এর ছবি

আমি একটু সমালোচনা করি?

সাক্ষাৎকারটা কষা পায়খানা টাইপ সিরিয়াস হয়ে গেছে। আমি আরেকটু সহজিয়া সুরের সাক্ষাৎকার আশা করেছিলাম।

হিমুর কন্ঠস্বর শুনে কেন জানি ছোটবেলায় শোনা বিবিসির কথা মনে পড়ে গেল। ওই যে মধুধালা কন্ঠে কথা বলতো আর সাউন্ড কমতো বাড়তো..........


কি মাঝি? ডরাইলা?

হিমু এর ছবি

এই সমালোচনার জবাবে আমি শুধু তীব্র কণ্ঠে জানিয়ে দিতে চাই ... হুমমম!


হাঁটুপানির জলদস্যু

অমিত আহমেদ এর ছবি
বিবাগিনী এর ছবি

খুব ভালো লেগেছে।অনেক ধন্যবাদ হিমু ভাই।আপনার গলা একদম মাঠা তোলা মাখনটা পুরা দেঁতো হাসি
অমিত পুরা আঁতেলকন্ঠী ভাব নিয়েছে! খাইছে
কিন্তু বলেছে সবকিছু একদম ঠিকঠাক ভাবে।আর অমিত কি গোপাল ভাঁড় নাকি? হমমহ্! আর গন্দম কি হাসাহাসির জিনিষ নাকি???
ঠিকই আছে যা আছে!

::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

অমিত আহমেদ এর ছবি

হিমু ভাই এর গলা শুনে ভাবলাম, হায়রে, এই কোকিলকন্ঠ শোনার পর সবাই আমার কাককন্ঠ শুনে কি ভাববে। তাই আমিও একটু মধু ঢালতে গিয়ে ধরা খেয়েছি খাইছে ঈশপ ভদ্রলোক কি আর এমনি এমনি বলেছেন, "যার কাজ তারই সাজে, অন্য লোকের লাঠি বাজে?"

বিবাগিনী আমাকে ঠিক ঠিক বুঝেছে। এই না হলে মেয়েটাকে আমার এত্তো জোস লাগে?


ওয়েবসাইট | ফেসবুক | ইমেইল

থার্ড আই এর ছবি

হু ,বিবাগিনী আপনাকে ঠিক ঠিক বুঝে বলেই তো আপনার বন্ধু তালিকায় একজনই শুধু বিবাগিনী ...
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

বিবাগিনী এর ছবি

তৃতীয় নয়নটা উৎপাটন করে দিলে কেমন হয়?
আমি কি মিথ্যা কথা বলি??? :@

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

হিমু এর ছবি

মধুর পর এইবার মাখন! হুমমম! ইশশ, আগে জানলে চ্যানেল টু-তে খবর পড়ার অডিশন দিতাম! টারজানার সাথে ঘষটাঘষটি করে খবর পড়তে পারতাম হয়তো!!


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

এইবার আর হিমুর পাত্রীর অভাব হবে না...ইতিমধ্যে তো মধু কন্ঠ হিসাবে মন্তব্য পড়ে গেছে....
বেতারায়তনের যাত্রা লন্ডনের গন্ডি পেরিয়ে আম্রিকা অতপর জার্মানীতেও বিস্তৃত হয়েছে.... জয় হোক।
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

এইবার আর হিমুর পাত্রীর অভাব হবে না...ইতিমধ্যে তো মধু কন্ঠ হিসাবে মন্তব্য পড়ে গেছে....

আমার পাত্রীর অভাব আগেরবারগুলিতেও ছিলো না। আমার শুধু কণ্ঠই মধুমাখা নয়, অন্যান্য প্রত্যঙ্গও নানারকম পাত্রসুলভ গুণে গুণান্বিত। তবে চেহারাটা বানরের মতো।

ভাবছি এরপর থার্ডাইয়ের ইন্টারভিউ নেবো। বিষয়ঃ ব্লগিং ও সাংবাদিকতা, "মেয়ে ব্লগার" ফেনোমেনা ও ভাস্কো দা কামা।


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

ঠিকাছে,প্রশ্নগুলো আগে পাঠায়ে দিয়েন, তাইলে আমি উত্তরগুলো আগে ভাগেই ধুসর গোধূলী আর দ্রোহীর কাছে থেকে জেনে নিব।
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

ধুসর গোধূলি এর ছবি

- জ্বী, শুক্রিয়া জনাব।
আমার ফিসটা ইয়াদ আছে তো? চোখ টিপি
আপনার জন্য ইস্পেশাল কনসেশন আছে কইলাম। খালি ইয়ে মানে, গোটা কয়েক ললনার ফুন নাম্বার যদি সাপ্লাই করতেন এইদিকে দেঁতো হাসি
_________________________________
<সযতনে বেখেয়াল>

থার্ড আই এর ছবি

আপাতত আমার গুচ্ছ প্রেমের গল্পের দিকে চোখ রাখেন, দেখেন পুরাতন প্রেমিকা গুলো থেকে কোনটা আপনার খাটে ?---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

ধুসর গোধূলি এর ছবি

- পুরান জিনিষ দিবেন? মন খারাপ
দ্যান সমস্যা নাই, পুরানা চাইল ভাতে বাড়ে।
_________________________________
<সযতনে বেখেয়াল>

ইশতিয়াক রউফ এর ছবি

ভাই রে, যেমন আছে থাক। হিমু ভাই ব্রেকলেস সাক্ষাৎকার নিলে কী হবে তা ভেবে দেখেছেন? ব্যারেল-বুলেটে একাকার হয়ে যাবে সব!!

অতিথি লেখক এর ছবি

ভারী চমত্কার ইন্টারভিউ। শুনে মজা পেলাম।

-জাহিদ হোসেন
(নির্বাসিত)
______________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

তানভীর এর ছবি

বটু মিয়া স্টাইলে সাক্ষাতকার হইলে অধিক আনন্দ পাইতাম। তবে ইহাও মন্দ না। "হিমু যখন সুশীল"- এই শিরোনামে মানানসই। হাসি

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

ভালো লেগেছে।
অমিতের উত্তরগুলো সপ্রতিভ ছিল।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।