ঘিয়ে ভাজা শন পাপড়ি

হযবরল এর ছবি
লিখেছেন হযবরল (তারিখ: শনি, ১৬/০৬/২০০৭ - ৭:০০অপরাহ্ন)
ক্যাটেগরি:

মিম্বর পেছনে রেখে নাক বরাবর এসে যেই ঘুরেছি সমকোণে, সখী সহযোগে কলকল ছলছল রত ঠিক যেন গাওয়া ঘিয়ে ভাজা শন পাপড়ি; কুড়মুড় কুড়মুড় করে আস্তব্যস্ত নেমকহারাম চোখ সমাজের সর্বরন্ধ্রে অঙ্গুলি প্রদর্শন পূর্বক ফ্যালফ্যাল করে গুঁড়ো হয়ে যাওয়া, ঝরঝরে তৃপ্তিতে জিরিয়ে জিরিয়ে দমকে দমকে চুমুক দিচ্ছিলো। অতিসাংবিধানিকদের সসতর্ক দৃষ্টিবাদের গুল্লিমেরে বলতে চাই

আকণ্ঠ পানই সর্বশ্রেষ্ঠ পান


মন্তব্য

অছ্যুৎ বলাই এর ছবি

এক নিশ্বাসে পড়া লাগবো?
বদ্দার কাছ থাইকা একটা বিশ্লেষণ দরকার।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

যূথচারী এর ছবি

আকণ্ঠ? ঠিক তো?
______________________________________________
চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

হযবরল এর ছবি

হ্যাঁ, নিমজ্জিত হইয়া পান।@যূথচারী
বদ্দা কইবো ডাংকে@বলাই । আইচ্ছা ডাংকে মানে কি ?

ভাস্কর এর ছবি

আরাম পাইলাম পঠনে...

-----------------------------------------------------
বরফখচিত দেশ ক্যান এতোদূরে থাকো!


স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

হযবরল এর ছবি

আমি আরাম পাইছি চশমখোরের ন্যায় পানে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।