খুন

হযবরল এর ছবি
লিখেছেন হযবরল (তারিখ: রবি, ১৭/০২/২০০৮ - ৯:০০অপরাহ্ন)
ক্যাটেগরি:

খুচরো খাচরা চাঁদের কণা গুলো বুকপকেটে গুঁজে,
ঠায় দাঁড়িয়ে থাকি পাংশুটে মুখে ।
টিকিট নিয়ে জোৎস্না দেখতে যাওয়ার কাল এখন।
ছুরির ফলার মতন উদ্যত হাসি মুখে নিয়ে
বুক পকেটে থেকে গলে গলে পড়া জোৎস্না স্নানরতা,
আমূল বসিয়ে দিল ধারালো হাসি এফোঁড় ওঁফোড় করে।

এপিটাফের সিথানে বসিয়ে দিও, আমার বুকপকেট।

৩'রা মে, ২০০৭


মন্তব্য

পরিবর্তনশীল এর ছবি

অসাধারণ
এপিটাফের সিথানে বসিয়ে দিও, আমার বুকপকেট।
---------------------------------
চোখের পাতায় হাত রেখে ওরা আমাকে স্বপ্ন দেখার যন্ত্রণা দেয়।

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভালো লাগলো।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

বদ্দা,
কাজের প্রেশার কমছে মনে হয়। আর কতদুর পিএইচডি? দারুন হইছে কোবতে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হযবরল এর ছবি

আগামীকাল প্রপোজাল ডিফেন্স, তাইলেই বোঝো কেমন আছি।

সুমন চৌধুরী এর ছবি

ঠিকাছে।



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

রানা মেহের এর ছবি

ধারালো

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

জাঝা

হাসান মোরশেদ এর ছবি

সেই সময়েই পঠিত হয়েছিল
----------------------------------------
শমন,শেকল,ডানা

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

নিঘাত তিথি এর ছবি

যাক, অবশেষে দিলেন এটা সচলে। ধন্যবাদ হাসি
প্রিয় কবিতা, এমনিতেই মাঝে মাঝে পড়ি, আরকি বলব?
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ঝরাপাতা এর ছবি

খুন হয়ে যাওয়ার মতোই কবিতা।


রোদ্দুরেই শুধু জন্মাবে বিদ্রোহ, যুক্তিতে নির্মিত হবে সমকাল।


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।