সচলদের কাছে ত্রাণ সংগ্রহ বিষয়ক সাহায্যের আবেদন

ইশতিয়াক রউফ এর ছবি
লিখেছেন ইশতিয়াক রউফ (তারিখ: বিষ্যুদ, ২২/১১/২০০৭ - ১:১৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তনের সকল সদস্যকে সাহায্য ও সমর্থনের জন্য ধন্যবাদ। আপনাদের কাছে আরো কিছু আর্জি নিয়ে এই মেইলটি লিখছি।

১) এই পোস্টের নিচের অংশটি সম্ভব হলে আপনাদের মেইলিং লিস্টে পাঠিয়ে দিন। আমি নিশ্চিত আপনারা যে যার এলাকায় ত্রাণের জন্য সাহায্য তুলছেন। তবু অন্তত ক্রেডিট কার্ডের লিংকটি ছড়িয়ে দিন। এই টাকা আমরা নিজ উদ্যোগে বিভিন্ন কর্মীসংস্থার কাছে পাঠাচ্ছি। চেক লিখতে অনিচ্ছুক অনেকেই ক্রেডিট কার্ডে উল্লেখযোগ্য পরিমাণ টাকা দান করছেন।

২) বিশ্বস্ততা ও নির্ভরতা নিশ্চিত করতে আমরা একটি ট্রাস্ট ফান্ড খুলেছি। ইন্টারন্যাশনাল অফিস থেকে এর যাবতীয় কার্যক্রম অডিট করানো হবে। ব্যাংক থেকে নন-প্রফিট ট্যাক্স আইডি করিয়ে নেওয়া হয়েছে। কেউ চাইলে এই পথ অনুসরন করতে পারেন।

৩) আগামী সোমবার থেকে আমরা সারা শহরে ফ্লাইয়ার ছড়াতে চাই। এই কারণে কিছু ছবি ও কারিগরি সহায়তা একান্ত আবশ্যক। লেখার ভাষা, ছবির রঙ/উৎস, কিংবা লেআউট নিয়ে একটু সাহায্য/উপদেশ পেলে মন্দ হত না। শেষ অবধি যা দাঁড়াবে, সেটা সচল সহ অন্য সব সাইটে ছড়িয়ে দেওয়া হবে যাতে যে-কেউ এটি প্রিন্ট করে তহবিল সংগ্রহে ব্যবহার করতে পারেন।


Dear All,

You are all aware of the death and destruction brought about by Cyclone Sidr. The immediate need for financial aid is known to us all. We the students at Virginia Tech are co-ordinating fund-raising efforts. All financial activities will be audited by the Cranwell International Center at Virginia Tech. Also, everyone will be mailed an official letter of acknowledgment and a receipt which you may submit for tax refund. A non-profit trust fund has been opened for this fund-raising drive. Please go over the following donation options if you are willing to contribute.

For those who don't know already: Sidr ("eye") is a Category-4 hurricane that hit the southern shores of Bangladesh on November 15, 2007 with winds in excess of 150mph. The official death toll is 3,100 as of November 20, 2007. The Red Crescent estimates casualties of approximately 10,000.

Link to BBC news: http://news.bbc.co.uk/2/hi/south_asia/7102982.stm

Payment options:

A. Cash/Check:

Payable to: "Hurricane Sidr Relief Fund, VT"
1217 University City Blvd Apt 181
Blacksburg, VT 24060, USA

B. Direct Deposit:

Call Ishtiaq@225-276-2350 to obtain details.

C. Credit Card:

Visit ABS' official website for donation: http://www.bang.org.vt.edu/makhan.html

ABS will transfer all the money to Bangladesh government's official donation fund. Other than the finance charges imposed by PayPal, ABS has no over-head cost as compared to other organizations.

Please spread the word around and ask people to extend a helping hand.

With best regards,

Ishtiaq Rouf
President, ABS-VT
225-276-2350



মন্তব্য

ইশতিয়াক রউফ এর ছবি

মডু মামা, বামের প্যানেলের লিংক বদলে এই পোস্টের লিংক দেওয়া যায়?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

২ লেখা ছোট্ট লিংকটিতে এই পোস্টের লিংক দিয়ে দিলাম।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

ইশতিয়াক রউফ এর ছবি

ধন্যবাদ।

দ্রোহী এর ছবি

প্রায় ১৫০ জন মানুষকে ইমেইল করে সাহায্যের আবেদন জানালাম। সাহায্য করলেন মাত্র ৫/৬ জন মানুষ। দেশের প্রতি, দেশের মানুষের প্রতি বাঙালীদের ভালোবাসা দেখে আমি সত্যিই হতাশ।

ইউনিভার্সিটিতে ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ অর্গানাইজেশনগুলোতে মেইল দিলাম। থ্যাংকসগিভিং এর কারনে বুঝতে পারছি না তাদের তৎপরতা কতটুকু।

সবকিছু মিলিয়ে আমি পুরোপুরি হতাশা বোধ করছি।


কি মাঝি? ডরাইলা?

অছ্যুৎ বলাই এর ছবি

দ্রোহী ভাই, হতাশাবোধের কিছু নেই। সিডরের ব্যাপারটা ভিন্ন। এতে বাংলাদেশের অনেক বিশাল একটা এলাকা ক্ষতিগ্রস্ত এবং অনেকগুলো মাধ্যমে টাকা তোলা হচ্ছে। ফলে একজন হয়তো একটা মাধ্যমকে টাকা দিয়েছে, অন্য মাধ্যম ভাবছে দেয়া হয় নি। মাধ্যম যা-ই হোক, দুর্গত মানুষেরা সাপোর্ট পেলেই হয়। ওভারঅল বরং রেসপন্স অনেক পজিটিভ।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

চামেলী হাতে নিম্নমানের মানুষ এর ছবি

"শেষ অবধি যা দাঁড়াবে"-সেইটা একটু কষ্ট করে পাঠায়ে দিলে খুব উপকার হয়।

আমরা যা কাগজপত্র রেডি করসি-সবই প্রায় জাপানীজ।তবু লিঙ্কটা দিয়ে দিলাম।অন্ততপক্ষে ছবিগুলা কাজে আস্ তে পারে।
http://helpsidr.googlepages.com/home

--- --- --- --- --- --- --- --- --- --- --- ---
মন, সহজে কি সই হবা?
চিরদিন ইচ্ছা মনে আল ডাঙ্গায়ে ঘাস খাবা।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।