রেখা

জাহেদ সরওয়ার এর ছবি
লিখেছেন জাহেদ সরওয়ার (তারিখ: মঙ্গল, ১৮/০৯/২০০৭ - ৭:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

ঝাপসা বৃষ্টির আড়ালে মুখ লুকিয়ে যারা কাঁদছো
মনে রেখ আমিও তোমাদের লোক
অনেক কেঁেদছি, ভেসেছি অনেক জলে
আজো মনে হয় সেই জাহাজ ডুবির পর
দূরে জ্বলন্ত বাতি গুলো আমাকে ডাকছে
আর খুঁজিনা আশ্রয়, গভীর জলের সাথে
মিশে গেছি আমি।
উত্তাল ঢেউয়ে ভেসে চলি, হারিয়েছি বাঁচার সাধ
হে জল ধরণী সমুদ্দুর আমাকে গ্রহণ করো
মিঠুক আত্মহননের স্বপ্ন।


মন্তব্য

শেখ জলিল এর ছবি

আত্মহননের স্বপ্ন স্বপ্নই থাক। আরও বেশি লেখা চাই।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

নিঘাত তিথি এর ছবি

হুমম। কবিতায়ই ভালো আত্মহনন, বাস্তবে নয়।

--তিথি

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।