তারপর?

যূথচারী এর ছবি
লিখেছেন যূথচারী (তারিখ: বুধ, ১৩/০৬/২০০৭ - ১০:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:
নবজীবন সুবললাল বসু রমাকান্ত কামার মার কথা থাক রমা নিধুরাম রাধুনি কীর্তন মঞ্চ পরে পঞ্চম নর্তকী

মন্তব্য

অছ্যুৎ বলাই এর ছবি
মাথা ঘুরতাছে।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

ভাস্কর এর ছবি
হা! হা! হা! ----------------------------------------------------- বরফখচিত দেশ ক্যান এতোদূরে থাকো!

স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

অরূপ এর ছবি
প্যালিন্ড্রম ভালো লাগলো ------------------------------------- রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!
অরূপ এর ছবি
নবীন কনক ------------------------------------- রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!
মাশীদ এর ছবি
মাথা ভন ভন থামা ;) --------------------------------------- হারিয়ে যেতে হবে আমায় ফিরিয়ে পাব তবে।

ভাল আছি, ভাল থেকো।

যূথচারী এর ছবি
এইগুলি ছাড়া আরো অনেক আছে, মনে পড়তেছেনা, কেউ জানলে একটু লেখেন না! প্লিজ! ______________________________________________ চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম... আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

সৌরভ এর ছবি
হায় হায় । এই জিনিষ পড়ার পর যাই দেখি উল্টা দিক দিয়া পড়তে ইচ্ছা করতেছে। কৈ যাই এখন? ------ooo0------ বিবর্ণ আকাশ এবং আমি ..

আবার লিখবো হয়তো কোন দিন

সুমন চৌধুরী এর ছবি
ঘুট ....................................... ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ
মুহম্মদ জুবায়ের এর ছবি
যূথচারী, আপনার ৭৭২ পর্বের উপন্যাসের ৭৬৭-টি পাওনা হয়ে আছে। থুক্কু দিয়ে এখানে শুরু করবেন একেবারে গোড়া থেকে?

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

যূথচারী এর ছবি
এখানে একেবারে গোড়া থেকে শুরু করবো, তবে প্রথম পাঁচটা একদিনেই দিয়ে দেবো। সাথে ৬ষ্ঠ পর্ব ফ্রি। ______________________________________________ চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম... আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

মুহম্মদ জুবায়ের এর ছবি
সুসংবাদ।

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।