লালুর পরবর্তী পদ্য

লাল মিয়া এর ছবি
লিখেছেন লাল মিয়া (তারিখ: শুক্র, ২২/০৮/২০০৮ - ১:১৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তোমরা চাখো লবণ-জিরা, বোম্বাই মরিচ আমি
তোমরা মাখো জলপাই তেল চিটচিটে সব ভেক ডামি,

আমার ত্বকে তেল সয়না, খড়খড়িতে খুব খুশী
তোমরা চিনো চিরতা-পাতা আর ইসবগুল ভুষি,

তোমরা দেখো হাড্ডি শুধু, আমার চক্ষুতে নল্লি
তোমরা পথিক চওড়া পথের, আমার যাত্রাতে গল্লি,

তোমরা কিনো লবণ-জিরা-শুকনা মরিচ আর চিনি
তোমরা হ্যারী পটার দেখো আমি দেখি হার্মিনি


মন্তব্য

মুশফিকা মুমু এর ছবি

হার্মিনি কি?
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

ধুসর গোধূলি এর ছবি

- যে মিনি (মানে বিড়াল) হাড় নিয়া দৌড়ায়।
আরেকটা মিনিং আছে সেইটা তোমারে বলা যাবে না।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

মুশফিকা মুমু এর ছবি

চিন্তিত তারমানে রুড কিছু নিশ্চই
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

ধুসর গোধূলি এর ছবি
এম.এ.হামিদ এর ছবি

হারমিনি কি খুব সুন্দর? আমার কাছে তো কেমন ব্যাটা ব্যাটা লাগে।

অছ্যুৎ বলাই এর ছবি

হার্মিনি:
auto

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

তারেক এর ছবি

এই মেয়েটা বড় হইয়া যাইতেছে ইয়ে, মানে...
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

মুশফিকা মুমু এর ছবি

ওহহহহহ হারমাইনি !
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অতন্দ্র প্রহরী এর ছবি

ছবিটা দেখে ধাক্কা খেলাম। আসলেই বড় হয়ে গেছে। আরেকটা মেয়েকে দেখে কষ্ট লাগে। লিন্ডসে লোহান। বড় হয়েছে এবং মাথা-ও পুরোপুরি গেছে!
_______________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

লাল মিয়া এর ছবি

বড় হইয়া গেছে না বড় হইতেছে...দেঁতো হাসি



লাইন ছাড়া চলেনা রেলগাড়ি


লাইন ছাড়া চলেনা রেলগাড়ি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।