আমি ও নদী

লীনা ফেরদৌস এর ছবি
লিখেছেন লীনা ফেরদৌস [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ০৯/১০/২০০৮ - ৩:০৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

নদীর বুকে আমি আর
আমার বুকে নদী
প্রেমের স্রোতেই ভেসেছি
আমরা নিরবধি।

নদীর বুকে ঢেউ ছিল
হিংসুটে সে ঢেউ
হদয় জ়্বলে যদি দেখে
নদীর অন্য কেউ।

আমি ও ঢেউ পাশাপাশি
ছিলাম তাঁর বুকে
অতল জলে কাঁদি আমি
ঢেউযে আছে সুখে।


মন্তব্য

হিমু এর ছবি

আই সি।

হদয় কী হাসি ?


হাঁটুপানির জলদস্যু

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হা হা হা হা
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অমিত আহমেদ এর ছবি
রণদীপম বসু এর ছবি

হুঁম, এ তো চমৎকার কথার বুনন !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।