অদ্ভুত ভালোবাসার এক টুকরো

মূর্তালা রামাত এর ছবি
লিখেছেন মূর্তালা রামাত (তারিখ: বিষ্যুদ, ২৮/০৮/২০০৮ - ১:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

এই যে আমাকে জড়িয়ে রেখেছো মিহিন সেলাইয়ের ভেতর বহু যুগ সোনালী আবেশে এই যে আমাকে ঘুম পাড়াতে চাইছো হৃদয়ের সান্নিধ্যে বারবার শোনাচ্ছো রূপকথার রূপোলী রং আর আগামী শরতের গোলাপী আহ্বান বিছিয়ে দিচ্ছো বুকের পরতে লোকালয়ের পর লোকালয় অবিশ্রাম টেনো নিচ্ছো গগনিক নিঃশ্বাসে ভেতরে আরো ভেতরে এই যে আমি ধীরে ধীরে হয়ে যাচ্ছি সহস্র তারা থেকে তারায় অবারিত স্রোত নিয়ে ভেসে যাচ্ছি স্ফটিক স্পর্শের পাহারায় সবকটি মুহূর্ত একটানা রং রং সুতোয় এই যে টানছো বিন্দু থেকে বিন্দুর মোহনায় মুঠো ভরা এইসব তীব্র মেঠোপথইতো রোদেলা জোছনার দুপুরে এক টুকরো অদ্ভুত ভালোবাসার হেঁটে চলা দিনের পর দিন.........

২৬/০৮/০৮
মহাখালী, ঢাকা


মন্তব্য

রাফি এর ছবি

ভাল লাগল....।

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

মূর্তালা রামাত এর ছবি

আপনার মন্তব্য পেয়ে আমারও ভালো লাগলো।

মূর্তালা রামাত

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।