আসুন অরূপকে তার অপূর্ব কাজের জন্য ধন্যবাদ জানাই...

আরিফ জেবতিক এর ছবি
লিখেছেন আরিফ জেবতিক (তারিখ: রবি, ০৮/০৪/২০০৭ - ৩:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

কালকে রাতে খেলা চলাকালে আমরা কয়জন মাত্র ব্লগে ছিলাম।প্রথম 3 উইকেট পড়ে যাওয়ার পর টিভি দেখায় সাময়িক বিরতি দিলাম। নিজের দেশকে নাস্তানাবুদ হতে দেখলে ভালো লাগে না।
কিন্তু শেষ 25 ওভার আবার দেখলাম। আমার ধারনা হলো 250 রান করা সাউথ আফ্রিকার জন্য মামুলি ব্যাপার। তো,একটু নেটে আড্ডা পিটানো যাক।

ওমা,একটু পরে পরেই শুরু হলো উইকেট পতন। আর আমরা প্রত্যেকেই পাগলের মতো সে খবর জানিয়ে পোস্ট দিতে থাকলাম। এর মাঝে অরূপের পারফরমেন্স এক্কেবারে গতকালের আশরাফুলের মতোই। বিভিন্ন ধরনের সচিত্র ক্যারিকেচার সহ পোস্ট। কখনো কখনো প্রায় কিকেটইনফোর মতোই প্রায় লাইভ আপডেট। ব্যাটসম্যান মাঠ থেকে ফিরে যাওয়ার আগেই পোস্ট দেয়া সারা...।

---------------
শেষ সময় ব্লগ এর মায়া কাটিয়ে পুরো সময় ঝুকে থাকলাম টিভির সামনে। খেলা শেষ হলো এক সময়। হিমুর মানস কন্যা মন্দিরা বেদী পর্যন্ত বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ।

ফিরে এলাম সামহোয়্যার এ।
এ সময় এক অপূর্ব ব্যাপার ঘটলো।

আমার স্পিকার হয়ে সারা ঘরে ছড়িয়ে পড়লো,' আমার সোনার বাংলা ,আমি তোমায় ভালোবাসি।'
জাতীয় সঙ্গীতের সেই অপূর্ব সুর মূচ্ছর্ণায় বিবশ হলাম আমি,আমার কম্পিউটার ,ঘরের আসবাবা,কড়িবর্গা.....সব,স------ব!
আমার আর কিছু বলার নেই তখন,তারপর আর কিছুই বলার থাকে না।

------------------------
আমি খুব অবাক আর খুশি হয়েছিলাম যে ব্লগ কর্তৃপক্ষ এতো তড়িৎ সিদ্ধান্ত নিয়ে এই অসাধারন ব্যাপারটি ঘটিয়ে ফেলেছেন।তাদের কাছে লক্ষবার আবেদন নিবেদন করার পর যেখানে একটা দাড়িকমা পর্যন্ত বদলাতে কালঘুম ছুটে যায়,সেই তারা এই বিষয়টি নিজে নিজে করে ফেলেছেন!অদ্ভুত একটা অভিজ্ঞতা! কিন্তু একটু পরেই জানলাম,এই অপূর্ব,আসাধারন কাজটি করেছেন,আমাদের ব্লগার বন্ধু অরূপ।

কোন এক সাইটে গান ঢুকিয়ে দেয়া নিশ্চয়ই খুব জটিল কাজ,অথবা হয়তো খুব সহজ একটা কাজ।আমি কম্পুকানা মানুষ সেটা জানি না।

শুধু জানি এরকম একটা মূহূর্ত তৈরী করতে পারা সহজ ব্যাপার নয়।
আজ সকালে দেখছি জাতীয় সঙ্গীত এর জায়গায় সাইটে বাজছে ' তোমার মাঝে স্বপ্নের শুরু,তোমার মাঝে শেষ/ভালো লাগার ,ভালো বাসার আমার বাংলাদেশ।'এটাও নিশ্চয়ই অরূপের কান্ড।

এই বিষয়টি আমাকে অভিভুত করেছে।
এ রকম একটা সোনালি মুহূর্ত তৈরীর জন্য অরূপকে আমার হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ।
হ্যাটস অফ অরূপ....।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।