আগুনের পরশমনিতে সামহোয়্যার সেনাপতি হাসিন...প্রশ্ন করুন,উত্তর (?)

আরিফ জেবতিক এর ছবি
লিখেছেন আরিফ জেবতিক (তারিখ: সোম, ২১/০৫/২০০৭ - ৩:৪৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

শিমুলের "ব্লগ-ই-বরাত"থেকে উপজাত আইডিয়া।
হাসিন ভাইয়ের সাথে কথাবার্তা বলাটা জরুরি।

কী করতে যাচ্ছেন,কী করবেন,জানা থাকলে সবার সুবিধা।
সুতরাং কৌশিকের আগুন একটু হাসিনকে পরশ করুক।

আমার কিছু এডভান্স প্রশ্ন দিয়ে রাখলাম:

১/সার্চ ইঞ্জিনে আমার নামটা আসে না কেন?অফলাইনে থেকে নিজের ব্লগ খুজে বের করব কিভাবে?

২/আমার ব্লগের হেডিং নাই কেন?সেটি বদলাতে গেলেই একটা কথা আসে,''DON'T TRY TO HACK,PUNK''
এই কথার বাংলা কি?এটা কি গালি না ভালোবাসা,বুঝিয়ে দিন।

৩/মেসবাহ য়াজাদ নামটি কি কখনো আমার ব্লগে পড়েছেন?কতোবার পড়েছেন? (নতুন কয়েকজন ব্লগার আমাকে জানিয়েছেন যে তারা টেকনিক্যাল সমস্যার কারনে লিখতে পারছে ন না।আপনারা কি নতুন ব্লগার নেয়া বন্ধ করে দিচ্ছেন?)


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।