নোটিশ বোর্ডের দৃষ্টি আকর্ষন :যায়যায়দিন -এ আমার লেখাটি কি আপনারা দিয়েছেন?

আরিফ জেবতিক এর ছবি
লিখেছেন আরিফ জেবতিক (তারিখ: বুধ, ০৬/০৬/২০০৭ - ১০:৩৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আজ যায়যায়দিনে আমার ই-মেইল ঠিকানা সহ "সাড়ে সাত হাজারের ভেলরি.."শিরোনামের লেখাটি ছাপা হয়েছে পলিটিক্স নামের সাপ্লিমেন্ট ম্যাগাজিনে।

আমি এই লেখা যায়যায়দিন-এ পাঠাই নি,এবং যায়যায়দিন-এর কাউকে এই লেখাটির কথা বলিওনি।
সুতরাং তার কিভাবে ছাপলো বুঝতে পারছি না।

আপনারা যেহেতু ঘোষনা দিয়েছেন যে আমাদের লেখা আপনাদের অন্য মিডিয়ায় ছাপতে পারবেন (রেজি:শর্ত মোতাবেক)তাই আমার বিনীত প্রশ্ন,লেখাটি কি আপনারা দিয়েছেন সেখানে?

যদিও এই লেখাটির বহুল প্রচার আমার কাম্য,কিন্তু না বলে আমার লেখাটি তারা ছাপিয়ে দিয়েছেন,এটি হজম করতে পারছি না।
আপনারা যদি না দিয়ে থাকেন,তাহলে আমি যায়যায়দিন সম্পাদকের সাথে আলাপ করে ব্যখা দাবী করব ,আর আপনারা যদি বাই এনি চান্স যায়যায়দিন কে আপনাদের অন্য মিডিয়া হিসেবে ব্যবহার করে থাকেন (সম্প্রতি যায়যায়দিন এর মালিকানা বদল হয়েছে বলে জানি) তাহলে আপনাদের কাছে ব্যাখাটা চাইলাম।

ধন্যবাদ।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।