দুই পয়সার মানুষদের কাছে খোলাচিঠি।

আরিফ জেবতিক এর ছবি
লিখেছেন আরিফ জেবতিক (তারিখ: বিষ্যুদ, ২১/০৬/২০০৭ - ৮:৪৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

দুই পয়সার মানুষেরা আমার সশ্রদ্ধ অভিনন্দন নিন।আপনাদের প্রয়াসে আপনাদের চেষ্টায়,আপনাদের যুথবদ্ধ ভালোবাসায় আমরা আমাদের দরিদ্রদের প্রতিষ্ঠান সি.আর.পি কে রাহুমুক্ত করতে পেরেছি অবশেষে।

লিখেছিলাম,আমরা দুই পয়সা দুই পয়সা করে একদিন আড়াই লক্ষ টাকার ক্ষমতাকে ছাড়িয়ে যাবো,আর সেটা দেখে যাবেন শফি সামী।আজ গভীর আনন্দে,গভীর ভালোবাসায় আমি সেই দিনকে স্বাগত:জানাচ্ছি।

আজ আমি কারো নামোল্লেখ করে কৃতজ্ঞতা জানাবো না।আমি আমার অন্তরের অন্ত:স্থল থেকে ধন্যবাদ আর কৃতজ্ঞতা জানাবো সেই সব না চেনা মানুষদেরকে যারা তাদের অনেকগুলো মূল্যবান সময় ব্যয় করে এই আন্দোলনকে সফল করেছেন।সেই মানুষটি যিনি দিনের পর দিন ইংল্যান্ড থেকে আমাকে বুদ্ধি পরামর্শ দিয়েছেন,সেই মানুষটিকে যিনি দীর্ঘকাল পরে দেশে এসে ছুটিকে উপেক্ষা করে পিটিশনটিকে টেককেয়ার করেছেন,শক্তিকেন্দ্রের সেই সিনিয়ার অফিসারকে যিনি বলেছেন,“মানুষের ওপর বিশ্বাস হারাবেন না,পোশাকের আড়ালে আমরাও কিন্তু আপনাদের মতোই মানুষ”,সেই দম্পতিকে যারা অনেক খেটেখুটে ব্লগস্পটে জমিয়ে রেখেছেন দিনের পর দিন ভেলরির প্রতিটি সংবাদ।যারা ফোন করে ,ইমেইল করে বারংবার আমাদের উৎসাহ আর শক্তি দিয়েছেন,না না জায়গায় যোগাযোগের জন্য ঠিকানা আর ফোন নাম্বার দিয়েছেন,যারা নিজ নিজ সামর্থ অনুযায়ী প্রচারে যোগ দিয়েছেন,যারা নিজেদের ওয়েবসাইটগুলোতে আমাদের ক্যাম্পেইনকে তুলে ধরেছেন,যারা প্রতিনিয়ত আমাদেরকে পৌছে দিয়েছেন অপতৎপরতার সবগুলো খবর।
এ বিজয় শুধু ভেলরির নয়,এ বিজয় শুধু অসহায় পঙ্গু মানুষগুলোর নয়,এ বিজয় শুধু আমার বা আপনার নয়।এ বিজয় আসলে চিরন্তন সত্যের বিজয়,আমাদের অধিকারের বিজয়,আমাদের মতো দুই পয়সার মানুষদের যুথবদ্ধতার বিজয়।

একজন শফি সামীর রাহুগ্রাস থেকে সি.আর.পি কে মুক্ত করে আমরা প্রমান করলাম যে ষড়যন্ত্র ,মুখভরা বুলি,টাকার ঝনঝন এসব কোন কিছু দিয়েই একটি শুদ্ধ সংগ্রামের পথ আগলে রাখা যায় না।

জয়তু দুই পয়সার বন্ধুরা।
জয়তু সাধারন মানুষের যুথবদ্ধতা।
জয়তু অগনন শুভ শক্তির সম্মিলিত প্রয়াসের।

--------------------
আরিফ জেবতিক


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।