আমি তোমার নিকট পৌঁছাতে পারিনা

অণৃণ্য এর ছবি
লিখেছেন অণৃণ্য (তারিখ: শনি, ০১/০৯/২০০৭ - ৬:০১অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি তোমার নিকট পৌঁছাতে পারিনা

কেমন আগুন মাখা বিশ্বাসে পিপাসার্ত
হয়ে আছি,

জানি দূরত্ব টপকে পাশে দাড়ালে
উৎকনঠা,ভয়,লজ্জা ও পরাজয়
ভরসার স্বপ্ন বৃষ্টিতে ধুয়ে যায়

কোন অমাবশ্যা বিদ্ধ হতো না

...অভিজ্ঞ ক'রে তোলে

পথ হারানোর দ্বীপে তুমিই আসো

আমি তোমার নিকট পৌঁছাতে পারিনা।।


মন্তব্য

অণৃণ্য এর ছবি

নিজের ছবি দিয়া দিসি!

আরিফ জেবতিক এর ছবি

ছবি কই?দেখি না তো!

-----------------------------------
ঢাকার ভূমে ফিরেছে একাত্তর/প্রস্তুতি নে,সময় হলো তোর..

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

বেশ ভালো।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অছ্যুৎ বলাই এর ছবি

আমি তোমার নিকটে পৌঁছাতে পারি না,
তুমিই কেন আসো না পথ হারানোর দ্বীপে?
অনেন্য ভাই, আরো অনেক আগুনঝরা লিখা চাই।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

সৌরভ এর ছবি

অনু ভাই, অনেক দিন পরপর আসেন দেখি।
কবিতা পর্লাম।



আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।