দেশে কিছু হবে না, বিদেশে?

পলাশ দত্ত এর ছবি
লিখেছেন পলাশ দত্ত (তারিখ: বুধ, ২৮/১১/২০১২ - ২:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

তাজরিন ফ্যাশন্সে আগুনে পুড়ে মারা গেলো ১১১ জন মানুষ। এই মৃত্যু নিয়ে এতো বলা হলো যে আমার মতো মানুষের এ নিয়ে আর বলার কিছু থাকে না। গার্মেন্টগুলোকে সঠিক নিরাপত্তা ব্যবস্থা নিতে বাধ্য করতে পারে না বাংলাদেশের সরকার।
তবে আমার ক্ষুদ্র চিন্তায় মনে হলো যারা তাদের পোশাক কেনে তাদের প্রতি একটা জন-অনুরোধ জানালে কেমন হয়? এই চিন্তা থেকে একটা অনলাইন পিটিশন খুলেছি চেইঞ্জডটঅর্গে। পিটিশনের বিষয় হলো: যেসব গার্মেন্টের যথাযথ অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নেই তাদের কালো তালিকাভুক্ত করুক আমেরিকার আমদানিকারকরা। আপনি এতে স্বাক্ষর করলে বাধিত হবো। পিটিশনটি যাবে ইউনাইটেড স্টেটস অ্যাসোসিয়শেন অব ইমপোর্টার্স অব টেক্সটাইলস অ্যান্ড অ্যাপারেলের কাছে।
পিটিশনে স্বাক্ষর করতে ক্লিক করুন এইখানে

ছবি: 
10/05/2008 - 5:23অপরাহ্ন

মন্তব্য

রাগিব এর ছবি

পলাশ ভাই, নিচের এই পিটিশনটা কিন্তু দুইদিন আগে থেকেই আছে ও একই উদ্দেশ্যে মোটের উপর। ওটাতে ইতিমধ্যেই ৩৬০০০ সাপোর্ট ভোট এসে গেছে।

http://www.change.org/petitions/walmart-h-m-gap-join-fire-safety-program-fix-death-trap-factories

----------------
গণক মিস্তিরি
জাদুনগর, আম্রিকা
ওয়েবসাইট | শিক্ষক.কম | যন্ত্রগণক.কম

পলাশ দত্ত এর ছবি

ওই পিটিশনটি দুর্ভাগ্যজনকভাবে আমার কাছে এসে পৌঁছেনি। বা আমি পৌঁছাতে পারিনি ওটার কাছে। আমার পিটিশনটি সরিযে নেয়াই ভালো।

আর হ্যাঁ, পোস্টটাও প্রথম পাতা থেকে সরিয়ে দিলাম।

==========================
পৃথিবীর তাবৎ গ্রাম আজ বসন্তের মতো ক্ষীণায়ু

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।