কেন রে

পলাশ দত্ত এর ছবি
লিখেছেন পলাশ দত্ত (তারিখ: মঙ্গল, ০৬/০৩/২০১২ - ৪:০৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এমন না যে আমি বাংলা ব্লগিংয়ের একেবারে শুরুর দিককার কেউ।

বাংলা ভাষায় এখন একাধিক ব্লগ। সামহোয়ার দিয়ে যাত্রা শুরুর পর সচলায়তন, আমার ব্লগ, আমরা বন্ধু, উন্মোচন, নাগরিক ব্লগ। প্রত্যেকটা ব্লগেরই মোটামুটি একটা টাইপড চরিত্র টের পাই।

এখন আমার কিঞ্চিৎ লেখালেখির অভ্যাস আছে। সচলায়তন আবার অনলাইন রাইটার্স কম্যুনিটিও। তাহলে আমি কি দিব্যি লেখালেখি (সাহিত্য অর্থে) চালিয়ে যাব এখানে? এটা করার একটা সুবিধাও আছে বলে সন্দেহ হয়: লোকে পড়ে-টড়ে পছন্দ-টছন্দ করতে পারে। কালেভদ্রে যেহেতু দুয়েকটা বইও বের হয়, আবার ওই জিনিসটা বিক্রিও একটা বিষয় যখন, এই ব্লগে পঠিত হওয়ার বিষয়টাও হয়তো তখন ভূমিকা রাখবে। বেশি বিক্রি হবে এক আধটা বই।

তাই বুঝি ভালো লাগে না ব্রগে সাহিত্য লেখা।

তুই পারবি? চালিয়ে যা।


মন্তব্য

পলাশ দত্ত এর ছবি

প্রথম পৃষ্ঠায় আমি এই লেখাটি দিতে চাই নাই। দুঃখিত।

==========================
পৃথিবীর তাবৎ গ্রাম আজ বসন্তের মতো ক্ষীণায়ু

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।