ক্রীড়া

শাফায়েত চৌধুরী এর ছবি
লিখেছেন শাফায়েত চৌধুরী [অতিথি] (তারিখ: সোম, ০৬/০৪/২০০৯ - ৬:৩০অপরাহ্ন)
ক্যাটেগরি:

ও বললো, "বৃষ্টি হচ্ছে, চলো বল খেলি"
আমি বললাম, "আমার তো বল নাই"
ওর চোখে অবিশ্বাস, আমার শুধুই দীর্ঘশ্বাস।


মন্তব্য

মৃদুল আহমেদ এর ছবি

সারছে! কিন্তু বল নাই তো হাডুডু খেললেই হয়!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

শাফায়েত চৌধুরী [অতিথি] এর ছবি

বল খ্যালতে একটা "বল" লাগে, হা...ডুডু খ্যালতে দুইটা। খ্যালা বাদ।

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

পুরুষ মানুষ, "বল" নাই! ক্যাম্নে কী! চোখ টিপি

অস্থানে মশকরা করার জন্য দুঃখিত

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
যৌনদুর্বলতায় ভুগছি দীর্ঘকাল। দুর্বল হয়ে পড়ি রূপময়ী নারী দেখলেই...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নজমুল আলবাব এর ছবি

আম্নে কি দাদা সালসা খাওয়ার পরামর্শ দিলেন? শয়তানী হাসি

----------------------
ভুল সময়ের মর্মাহত বাউল

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

না রে, ভাই। আমি আসলে বল মানে ball (খেলার বল অর্থে নয়) বোঝাতে চেয়েছি চোখ টিপি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
যৌনদুর্বলতায় ভুগছি দীর্ঘকাল। দুর্বল হয়ে পড়ি রূপময়ী নারী দেখলেই...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

ফারুক ওয়াসিফ এর ছবি

হায় হায়!

কিন্তু কবিতা উপাদেয় হয়েছে।

হাঁটাপথে আমরা এসেছি তোমার কিনারে। হে সভ্যতা! আমরা সাতভাই হাঁটার নীচে চোখ ফেলে ফেলে খুঁজতে এসেছি চম্পাকে। মাতৃকাচিহ্ন কপালে নিয়ে আমরা এসেছি এই বিপাকে_পরিণামে।

অতন্দ্র প্রহরী এর ছবি

হা হা হা।

বল না থাকলে আর কী করা, লুডু খেলেন খাইছে

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

দূর্দান্ত হইছে...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

পান্থ রহমান রেজা এর ছবি

যাক, খেলতে চাইছে। শুধু ভিজতে চায় নাই।

লুৎফুল আরেফীন এর ছবি

অন্য কিছু একটা খেলেন দেঁতো হাসি
___________________________
বাংলাদেশ আমার বাংলাদেশ

সবজান্তা এর ছবি

বল নাই তো কি হইছে ? ব্যাট নিয়াই শ্যাডো প্র্যাকটিস করেন... চোখ টিপি


অলমিতি বিস্তারেণ

খেকশিয়াল এর ছবি

আপ্নে কবিতা পড়েন "বল দাও মোরে বল দাও.."
কবিতা চাল্লু!!

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

পরিবর্তনশীল এর ছবি

কিউট দেঁতো হাসি
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সিরাত এর ছবি

একটু তর্জমা করেন না আমার মত মাথামোটাগো লাইগা। ক্রীড়া সংস্কৃতে কি বুঝায় তা জানি, তার উপর ওয়ার্ড প্লে করলেন?

স্পর্শ এর ছবি

হারালেন কোথায়?


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

সুমন চৌধুরী এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।