ফালতু গ্যাংটক বনাম আমি

সবুজ বাঘ এর ছবি
লিখেছেন সবুজ বাঘ (তারিখ: সোম, ২৭/০৮/২০০৭ - ৬:০৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

একটা ফালতু গ্যাংটক আমাকে মাথায় তুলে বলল
দ্যাখ, আমি কত বড়!!
আমি চাইলেই সমুদ্রকে ভালবাসতে পারি।
আদর করতে পারি ইচ্ছামতো
যত্রতত্র সমুদ্রের সারা শরীর।
এমনকি চাইলে কামড়ো বসাতে পারি সমুদ্রের গালে
ফাল দিয়ে মাথা থেকে নেমে গ্যাংটককে কইলাম,
দ্যাক..আমি কত ছুটো..
আমি চাইলেই সমুদ্রকে ভালবাসতে পারি না
আদর করতে পারি না ইচ্ছামতো
যত্রতত্র সারা শরীর তো দূরস্থান।
তারপরো সমুদ্রের পায়ের কাছে নিত্যি বসে থাকি
তার সৌন্দর্যমণ্ডিত ভুতুমটাকে দেখব বলে।
ফালতু গ্যাংটক আমার নাজেহাল দশা দেখে অযথাই হাসে।


মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি


.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

সবুজ বাঘ এর ছবি

কী হ?

অপালা এর ছবি

হা হা হা হা

লাল মিয়া এর ছবি

উইইইইইইইইইই


লাইন ছাড়া চলেনা রেলগাড়ি

মুহম্মদ জুবায়ের এর ছবি

চমৎকার।

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

সবুজ বাঘ এর ছবি

আফনেরা খুশি হইলে আমার নাখোশ হউয়ার কুনো উফায়ই নাই।

সাধক শঙ্কু এর ছবি

গ্যাংটক অযথাই গাসে নারে। বাটে পড়লে বুঝবি।


গড়ি দালানকোঠা ফেলে দিয়ে শ্মশাণে বৈঠকখানা

সবুজ বাঘ এর ছবি

তুই এত সকালেই কীভা কইরা বুঝলি?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।