যান্ত্রিক গোলোযোগের জন্য আমরা দুঃখিত...

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: শুক্র, ০২/১২/২০১১ - ১১:১৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আজ যান্ত্রিক ত্রুটির কারনে ঢাকা সময় ২রা ডিসেম্বর ভোর ৫ টা থেকে সকাল ১০টা পর্যন্ত প্রায় পাঁচ ঘন্টার মতো সার্ভার অকেজো হয় পড়ে। এ সময়ে সচলায়তন এক্সেস করা সম্ভব হয়নি। এ কারনে উদ্ভুত সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।


মন্তব্য

দ্রোহী এর ছবি

অ্যাপলজি অ্যাকসেপ্টেড। দেঁতো হাসি

সজল এর ছবি

"বৈদ্যুতিক গোলযোগের জন্য প্রচারে বিঘ্ন ঘটায় আন্তরিক ভাবে দুঃখিত" - বিটিভি দেঁতো হাসি

---
মানুষ তার স্বপ্নের সমান বড়

গৌতম এর ছবি

দেঁতো হাসি
দারুণ জিনিস মনে করিয়ে দিয়েছেন।

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

নিটোল এর ছবি

দুঃখিত হবার কিছু নেই। শুক্রবার সবাই বেলা ১০টা পর্যন্ত ঘুমিয়েই থাকে। আমার মনে হয়না দেশের খুব বেশি লোক এ সময়ে এক্সেস করতে চেয়েছে। সো চিয়ার্স! চলুক

_________________
[খোমাখাতা]

গৌতম এর ছবি

আমি একটানা ঘণ্টাখানেক ট্রাই করে করে পরে মুর্শেদ ভাইকে জানিয়েছি। মন খারাপ

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

চরম উদাস এর ছবি

যন্ত্র থাকলে সেটাতে সমস্যা হতেই পারে, লজ্জিত বা দুঃখিত হবার কিছু নেই।

ধুসর গোধূলি এর ছবি
চরম উদাস এর ছবি

না না, নির্দিষ্ট একটা যন্ত্রের কথাই বলছি। চিন্তিত

তাপস শর্মা  এর ছবি

এই সময় আমি ঘুমাইতাছিলাম। দেঁতো হাসি । তাই আমার কোনো সমস্যা হয়নি খাইছে

দায়ীন (frdayeen) এর ছবি

টের পাই নাই। খাইছে

MAHMUD এর ছবি

হায় হায় কতবার পাঠিত এই গ্লিছ টা নাই কেন?
সচল লই মডুদের ছুদুর বুদুর ছইলত ন
এক দফা এক দাবি গ্লিছ খান হিরত দিবি
নইলে কিন্তুক...
মাহমুদ

আকামের আবদুল এর ছবি

যাক, আমি তো ধারণা করেছিলাম তালেবান হামলা হইল না-কি। এপলজি একসেপ্টেড। িকন্তু আপনাদের এপলজি শুনে মনে পড়ল অনেক আগের ভার্সিটি জীবনের কথা-আমরা বলতাম 'গৈদ্যুতিক বোলযোগের জন্য দুঃখিত।'

নিভৃত_সহচর এর ছবি

আমি তো ভাবসিলাম সাঈদীর গজব পড়েছে! দেশের জন্য চিন্তিত হয়ে গেছিলাম।

উচ্ছলা এর ছবি

বুঝতে পেরেছিলাম কিছু একটা টেকনিক্যাল গ্লিচ হয়েছে।
তুচ্ছাতিতুচ্ছ কারনে দুঃখ প্রকাশ করাটা একটি স্বাস্থ্যকর এবং সুন্দর জেশ্চার। যান্ত্রিক গলযোগ বাগে এনে আবার ইঞ্জিন চালু করার জন্য সচল কর্তৃপক্ষকেও ধন্যবাদ।

নুর নবী দুলাল এর ছবি

কতবার পঠিত ট্যাবটি না থাকাতে মর্মাহত হলাম। পুনরায় পঠিত ট্যাবটি যুক্ত করার জন্য দাবী জানিয়ে গেলাম।

মিলু এর ছবি

আমার তো শুক্রবারেও অফিস। ভোর পাঁচটায় উঠে সচলে একবার ঢুঁ মারি প্রায় প্রতিদিন। বেশ কয়েকবার চেষ্টায়ও আজ ঢুকতে পারিনি। ধারণা করেছিলাম কোথাও কোনো সমস্যা হয়েছে। এখন জানলাম।

ডাইনোসর এর ছবি

সন্দেশ@@
আমি দুপুরে একটা লেখা পাঠিয়ে ছিলাম। এটা কি প্রকাশিত হৈবে কিনা জানতে পারলে ভাল হতো।

সজল এর ছবি

সন্দেশ মনে হয় না লেখা প্রকাশ হওয়া না হওয়ার ব্যাপারে কোন মন্তব্য করবে। তবে নিয়ম পড়ে আমি যা বুঝেছি, ৪৮ ঘন্টার মাঝে লেখা প্রকাশ না হলে ধরে নিতে হবে তা আর প্রকাশিত হবে না।

---
মানুষ তার স্বপ্নের সমান বড়

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।