নিরন্তর

নিঘাত তিথি এর ছবি
লিখেছেন নিঘাত তিথি (তারিখ: বিষ্যুদ, ২৪/০১/২০০৮ - ৮:১৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

ছায়ারা কিংবা রূপকথা আসে না আর,
আসে কেবল নিশিকাব্যর মত ভূতুড়ে অবয়ব।
চাঁদের আলো কবেই বিলীন হয়েছে সোডিয়াম লাইটের কাছে ;
তাই হলুদ আলোয় রহস্য খোঁজার ব্যর্থ চেষ্টায় -
অবশেষে হাসির কাছাকাছি বেঁকে ওঠে ঠোঁট!

তবু শেষ হাসি হাসা হয় না আমার।
এবং তোমার।
অথবা আমাদের।
কিংবা তোমাদের।
auto


মন্তব্য

মুজিব মেহদী এর ছবি

বাঁকা হাসি একদম মানেহীন তো নয়, হাসলেই পারেন।
..................................................................................
অপরিপক্কতা সবসময় একরোখা হয়, আর পরিপক্কতা হচ্ছে সর্বগ্রাহী
-সেলিম আল দীন

... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ...
কচুরিপানার নিচে জেগে থাকে ক্রন্দনশীলা সব নদী

নিঘাত তিথি এর ছবি

হুমম...তবে কিনা ঠোঁট বাকানো মানেই তো হাসি নয়!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ধ্রুব হাসান এর ছবি

ভালো লাগলো অনুভূতিটা, তবে শেষ হাসিটা তো হাসা হয় জীবনের শেষে এসে! তবে কি জীবিত লাশেদের কথা বলছেন?

নিঘাত তিথি এর ছবি

ঠিক জানি না কি বলেছি...লেখক-পাঠকের নিজেদের মত করে ভেবে নেবার স্বাধীনতাটাই বরং বেশি ভালো।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

শেখ জলিল এর ছবি

রহস্যকে রহস্য হিসেবে ভাবতেই ভালো লাগে।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

নিঘাত তিথি এর ছবি

সেই...
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

সুমন সুপান্থ এর ছবি

আমার টা পড়ে ' অ-সাধারণ ' বল্ লি ;
তোরটা তো তবে 'অনন্য সাধারণ' রে !
---------------------------------------------------------
নীল সার্ট নেই বলে কেউ আমাকে নাবিক বলেনি !
অথচ সমুদ্রে-ই ছিলাম আমি

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

নিঘাত তিথি এর ছবি

বলেছে তোমাকে!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

আরিফ জেবতিক এর ছবি

তিথি তবে বহুদিন পরে
লেখালেখির ঘরে !

নিঘাত তিথি এর ছবি

ওই...ভুত ভর করে যদি...
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

সবজান্তা এর ছবি

ছায়ারা কিংবা রূপকথা আসে না আর,
আসে কেবল নিশিকাব্যর মত ভূতুড়ে অবয়ব।

সহমত হাসি

শেষ কবে রূপকথা ভর করেছিল আমাদের উপর, তাও আমাদের খেয়াল নেই।কবে আসবে তাও জানি না......

ভালো লাগলো পড়ে।
------------------------------------------------------
অলমিতি বিস্তারেণ

নিঘাত তিথি এর ছবি

অনেক ধন্যবাদ।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

বিপ্লব রহমান এর ছবি

অদ্ভুদ সারল্য কবিতার আকাশ জুড়ে!


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

নিঘাত তিথি এর ছবি

হাসি
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

সুমন চৌধুরী এর ছবি

চমৎকার



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

নিঘাত তিথি এর ছবি

বদ্দা "চমৎকার" বললে খুব ভালো লাগে! থ্যাঙ্কু।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।