অন্য কিছু

আব্দুর রহমান এর ছবি
লিখেছেন আব্দুর রহমান [অতিথি] (তারিখ: মঙ্গল, ১৫/০৬/২০১০ - ৯:০৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কাজ নেই তাই তোমায় ভাবি
দু’চোখ জুড়ে কান্না আসে মেলা
এ আমার নিশুত রাতের
দুঃখ দুঃখ খেলা।

কি জানি ছাই,কোন সাহসে
কোন ভরসায় ,কোন আশাতে
কোন নেশাতে মাতাল আমি
টলতে টলতে চলতে চলতে
চলতে চলতে টলতে টলতে
পথের মাঝে থমকে দাঁড়াই
অন্য কোনো আমি।

মাতলামি নয় পাগলামি নয়
অন্য রকম অন্য কিছু
তোমার জন্য কেবল শুধু
অন্য রকম আমি।


মন্তব্য

অনিকেত এর ছবি

ভাল লাগল, বস।
তবে অনুমতি দিলে বলি, আগেরগুলোর মত হয়ত হয় নি।
সামনে আরো চমৎকার ছড়া পড়ার অপেক্ষায় রইলাম

শুভেচ্ছা জানবেন

আব্দুর রহমান এর ছবি

আমি আসলে একটু অন্যরকম লেখার চেষ্টা করছিলাম, তাই হয়তো আগেরগুলোর মত হয়নি।
পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।
------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

প্রখর-রোদ্দুর এর ছবি

ভালো লাগলো ।

আব্দুর রহমান এর ছবি

ধন্যবাদ
------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হুম।
আগেরগুলোর মতো না, তবে ভাল্লাগসে। হাসি

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

আব্দুর রহমান এর ছবি

অনেক অনেক ধন্যবাদ। আপনার অনেকগুলো লেখাই আমার খুব প্রিয়, বিশেষ করে আপনার বাবাকে নিয়ে যেগুলো লিখেছেন।

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

সুরঞ্জনা এর ছবি

আহারে...
কবিতা ভাল লাগলো ভাই। লিখতে থাকুন।
অনেক লিখুন।
..............................................................................
জগতে সকলই মিথ্যা, সব মায়াময়,
স্বপ্ন শুধু সত্য আর সত্য কিছু নয় ।

............................................................................................
এক পথে যারা চলিবে তাহারা
সকলেরে নিক্‌ চিনে।

আব্দুর রহমান এর ছবি

আমাকে সাহস জোগানোর জন্য ধন্যবাদ। আপনারা অভয় দেন বলেই এই অখাদ্য লেখার সাহস পাই।

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

------------------------------------------------------------------
এই জীবনে ভুল না করাই সবচেয়ে বড় ভুল

দ্রোহী এর ছবি

বেশি ভালো লাগলো না। "আব্দুর রহমান" স্ট্যান্ডার্ড হয় নাই। মন খারাপ


কি মাঝি, ডরাইলা?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।