দলছুট না ঘুম মানুষ

অম্লান অভি এর ছবি
লিখেছেন অম্লান অভি [অতিথি] (তারিখ: মঙ্গল, ০৬/০৪/২০১০ - ৮:৫৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

২.
ভালোবাসার মানুষ কোন খারাপ কিছু করলে আমরা যুক্তি খুঁজি যায়েয করতে। আর সেই কাজ পাশের বাড়ীর কামাল করলে ফতোয়া দেই অথবা ধিক্কার। বাহ আশ্চয্য সেলুকাস!কামাল তুই ভালো আছিস ভালো থাক তুই ঘুষ খা! ঘুষই জীবন এই ঘুষময় পৃথিবীতে। আমার ধর্ম আমি করি তোমার ধর্ম তুমি সব ভুলে আয় ঘুষ ধর্মে দীক্ষিত হই। কামাল জিন্দাবাদ, সরি কামাল জয় বাংলা, নাহ্ কামাল লাল সালাম।

তুই ভালো তোকে সালাম, তোকে তোকে তোকে কি যে বলি। তুই হ্যাপি তুই সুখি তুই কাকাতুয়া পালক। যেদিন ঝরে যাবি সেদিনও তোর রং থাকবে অটুট। কারন তোর ম্লান রঙ আবার লাগিয়ে দেবে চাটুকার রেখে যাওয়া দল আর উৎসের মুখ যারা এই রাজ্যে এসেছে তোকে ভালোবেসে।

আমি তোকে ভালোবাসি বড় ভালোবাসি তুই আমার বাংলাদেশ কামাল তুই তুই তুই সত্যি মহান। তোকে ছাড়া চলে না যে এই পথ প্রান্ত যান। তোকে ঘরে তুলে নিলে বউ খুশি হয়, তোকে রেস্টুরেন্টে নিলে ফিরে আসে ছোট্টবেলার প্রিয় বন্ধু ঘোলা চোখে আউড়ে যায় জীবনের না বলা কথা। কামাল তুই কি যাদু দেখালি সেই ধিক্কার আলারাও এখন তোরই পুজারী। কামাল তোকে যে কি বলি তোকে সালাম।

( একটি ভুল করলাম ইচ্ছে করেই ১ এর তথ্য গুলো না দিয়ে ২ শুরু করলাম ৩ এ এসে আমার জীবন জানিয়ে যাব। দেখুন কি দৃঢ়তায় উচ্চারণ করলাম। আবার ভুল যদি জানাতে দেয় তবেই না জানাব? এসব আবজা কথা জানাতে হয় না যেখানে আদিরস বা কোন রমনী রুপ বা রাজনীতির কথা নেই। নীতি ভ্রষ্টতাই জীবন তাই সেই জয়গান সব খানে।)


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।