পথের সবুজে লিখি ধ্বনিতন্ত্রের দ্বিতীয় পয়ার

ফকির ইলিয়াস এর ছবি
লিখেছেন ফকির ইলিয়াস (তারিখ: সোম, ২১/০৪/২০০৮ - ৬:১৩অপরাহ্ন)
ক্যাটেগরি:

বন্দনা বানিজ্য ভুলে সাজাই পসরা
দক্ষিণে দাঁড়িয়ে ফের জানাই প্রনাম
উত্তরে কথার গিরি তুলে লইলাম
নমস্য তারাই ,তাঁত পূজা করে যারা।

পথের সবুজ আমি লিখিব পয়ারে
বিরহের বাঁশী এই পাঁজর প্রণয়ে
আগাম রেখেছি তুলে ধ্রুব তাল লয়ে
হয়তো তাকেই দেবো পথে পাবো যারে।

ধ্বনির মাহাত্ম্য জানো শিবারাণী তাঁতী
এসো না দুজন মিলে শিল্পজল গাঁথি।


মন্তব্য

সুমন সুপান্থ এর ছবি

ধ্বনির মাহাত্ম্য জানো শিবারাণী তাঁতী
এসো না দুজন মিলে শিল্পজল গাঁথি।

দুর্দান্ত !!!!!!!!!!

---------------------------------------------------------
নীল সার্ট নেই বলে কেউ আমাকে নাবিক বলেনি !
অথচ সমুদ্রে-ই ছিলাম আমি

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সাধূ

______________________________________
পথই আমার পথের আড়াল

নুরুজ্জামান মানিক এর ছবি

দুর্দান্ত !

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

তীরন্দাজ এর ছবি

দুর্দান্ত গীতিকাব্য! ভাল লাগলো!
**********************************
যাহা বলিব সত্য বলিব

**********************************
যাহা বলিব, সত্য বলিব

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

পড়লাম ।

শাহীন হাসান এর ছবি

পথের সবুজ আমি লিখিব পয়ারে
বিরহের বাঁশী এই পাঁজর প্রণয়ে ...
ভাল-লাগলো।

....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

ফকির ইলিয়াস এর ছবি

ধন্যবাদ সবাইকে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।