রঙ নেই বিবর্ণ সব

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ১১/০৩/২০০৯ - ৪:২২অপরাহ্ন)
ক্যাটেগরি:

ঘোর লেগেছে পলাশ লালে
মন ছিল যে হাওয়ার দোলে
এক মনেতে জড়িয়ে ছিলেম
ভালোবাসার জালে

এমন সময় তুমি এলে
ভ্রমর কাল চোখটি তুলে
বললে হেসে
এবার আমি যাই।

মনে এল হঠাৎ করে
কাল প্রভাতেই বলেছিলে
সুর যদি আর নাইবা মেলে
চলবো একাই নিজের তালে

চমকে গিয়ে বিষম রকম থমকে গেলাম আমি
কাল বুঝিনি- সুরটি তবে কেটেই গেছে
ইচ্ছে করে অনেক আগেই হাত ছেড়েছ তুমি।
বোকার মত কেবল আমি

উড়িয়েছি ভালোবাসার ফানুস
ভালোবাসায় মন ভোলে না
ফাগুন লালেও মন দোলে না
মন ভোলাতে মন রাঙাতে
হতে যে হয় অন্যরকম মানুষ।
মেঘ
মেঘের কথকতা


মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি

প্রিয় অতিথি,

মেঘ নামে আমাদের একজন সচল ইতোমধ্যেই আছেন। অনুগ্রহ করে অন্যকোন নিক ব্যবহার করুন।

ধন্যবাদ।



অজ্ঞাতবাস

অতিথি লেখক এর ছবি

আপনাদের সচল মেঘকে খুজেঁ পেলাম। আমার নিক নেম তবে মেঘের পরে হোক।

অতিথি লেখক এর ছবি

আপনি আরেকদিন ও বোধহয় বলেছিলেন। আমাকে সচল এই আই ডি কেন দিলেন মডারেটর সহ আপনাকেও সেটা জিজ্ঞাসা করছি।
মেঘ

অতিথি লেখক এর ছবি

আচ্ছা আমাকে সদস্য নাম দেওয়া হয়েছে " মেঘের কথকতা"
আর আমার নাম মেঘ । সুমন ভাই এখন বলেন আমি কোনটা লিখবো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।