তেড়ং বেড়ং আড়ং

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ০৯/১১/২০০৯ - ১২:২৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

১ম পর্ব
সন্ধ্যা থেকে ভাবছি বসে,
ঘুরতে যাব আশে পাশে,
চোখের নিচে কাজল টেনে
ঘড়ি ধরে সময় মেনে,
টিপটা পরে
রিক্সা চড়ে,
ঘুরে এলাম
প্রান টা ভরে
এর ই মাঝে ফোনটা বাজে
'কোথায় তুমি?কিসের মাঝে?"
"জানি আমি ব্যস্ত তুমি"
এজন্যি খোঁজ রাখনি"
রিক্সাটাকে মোড় ঘুড়িয়ে
বাকি সবার চোখ এড়িয়ে,
রিক্সা এসে থামলো যখন
আড়ং টা তো বন্ধ তখন।
(চলবে)
উত্তল দর্পণ


মন্তব্য

সুমাইয়া এর ছবি

লিখতে থাক ! দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

এরপর কি হল জানতে ইচ্ছে করছে। তাড়াতাড়ি জানান।

স্পার্টাকাস

রেশনুভা এর ছবি

উত্তল দর্পণে প্রতিচ্ছবি বাস্তব ও কাল্পনিক দুরকমই হতে পারে। কবিতাটা কী বাস্তব। চোখ টিপি
ভালো লাগলো এখানে দেখে।

রানা মেহের এর ছবি

চলবে মানে কী?
শেষ পর্যন্ত ছড়াতেও 'চলবে'? মন খারাপ
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

এই তাইলে গঠনা?
চলতে থাকুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

ঠিকাছে দেঁতো হাসি
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

ভণ্ড_মানব এর ছবি

ভালৈছে। চলুক।

উত্তল দর্পণ [অতিথি] এর ছবি

@কিংকু ভাইয়া,অনেক দিন পর দেখলাম,ভালো আছেন ,ভাইয়া?দিনকাল কেমন যায়?চোখ টিপি
@রেশনুভা,ঘটনা পুরাপুরিই সত্য,আপনাকে হারিয়ে ফেলে আবার পেয়ে গেলাম;-)
@নজু ভাই,আসল গটনা এখনও বাকি;-)
@ভন্ডমানব,ধন্যবাদ
@রানাপু,স্পার্টাকাস,দ্বিতীয় পর্ব জলদি পাবেন

অতন্দ্র প্রহরী এর ছবি

ছড়াতেও 'চলবে'! কী দিনকাল পড়লো! ইয়ে, মানে...

মজা পাইলাম। জলদি জলদি পরের পর্ব চাই দেঁতো হাসি

সাফি এর ছবি

সময় মেনে মেয়েরা কবে মেক আপ করা শুরু করলো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।