আউলা কথার সাথে একটা খবরও আছে......

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ৩০/০১/২০১০ - ৬:১৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

সকালে আজ ঘুম ভেঙ্গেই টের পেলাম মাথায় ভীষণ যন্ত্রণা। এটা বেশ কদিন ধরেই হচ্ছে। আবার মাঝরাতে রোজই প্রায় ঘুম ভেঙ্গে যায়। কিছুক্ষণ হাঁটি, মাঝে মধ্যে কম্পু অন করে বসে থাকি, ভূতগ্রস্ত যেন। কোন কাজেই আমার ঠিক মন লাগছে না। শরীরটাও খারাপ আবার মনেও চাপ পড়েছে বেশ। ভার্চুয়াল জগতের চাপ এসে বাস্তবে হানা দিচ্ছে এটা বড়ই অস্বস্তিকর। এতসব অস্বস্তির মধ্যেও দুপুরের লাঞ্চের সময় মেসেজ এলো খোয়াব আপ হয়ে গেছে। আরে আরে, সেই ভার্চুয়াল ব্যাপার স্যাপারই আবার, তাও আমাকে না জানিয়েই আপ! কোনরকম খাওয়া সেরে দেখতে বসে গেলাম কেমন দেখাচ্ছে। প্রথমেই খুলে কেলো, কোথায় খোয়াবের নতুন সংখ্যা, এ তো আগেরটাই দেখাচ্ছে। ডেভেলপার মশাইকে অনলাইনই ধরলাম কি হলো, কোথায় আপ এ তো ডাউন মশাই। গম্ভীর জবাব,c cacheক্যাশ খালি করুন, কুকিজ মুছুন, caরিফ্রেশ করুন।
রিফ্রেশের পর খোয়াব দৃশ্যমান হলো। এবারে মোট তিরিশজন লেখিকার লেখা নিয়ে অনলাইন হলো খোয়াব 'মেয়েদের কলম'।
টেমপ্লেট আর ব্যানার নিয়ে প্রথম দিকের লড়াই ছিলো আমার আর ওদিকে লড়ে গেছেন সম্পাদনা নিয়ে সুমন্ত। ডেভেলপিং এ জয়ব্রত আর সার্বিকভাবে মাথার ওপরে ছিলেন মাল্যবানদা।

সকালের মন ভার করা অস্বস্তি এখন খোয়াবের জন্য উধাও। সচলের সবাইকে আমন্ত্রণ জানালাম একবার ঘুরে আসুন, পড়ে দেখুন এবং আমাদের ফিডব্যাক দিন। সবার জন্য শুভেচ্ছা।

মধুবন্তী মেঘ


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

সচলায়তনে বিজ্ঞাপন ধরনের পোস্ট প্রকাশে একটু বিধিনিষেধ আছে। অনুগ্রহ করে একটি রিভিউ লিখুন।

আর ওয়েবসাইটটি হল: http://www.khoyab.in । আপনার লেখায় লিংকটি ভেঙ্গে গিয়েছে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।