অপেক্ষা

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২৯/০৪/২০১০ - ২:২৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তোমার জন্য মুগ্ধতা
সমস্ত আয়ুকাল জুড়ে
তোমার ইচ্ছের পরশে গলে
মোম হয়েছি
নিতে পারো যেমন খুশি গড়ে
তোমার ইচ্ছেগুলো আমার আকাশ
সেথায় সুখ পাখিরা উড়ে।

মিনা আহমেদ


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

মানুষ হিসেবে মোম হয়ে যাওয়াটা একটু অবমাননাকর হয়ে যায়না? :-|

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আহা... প্রেম বলে কথা...
নেন... একটা গান শোনেন... আমার খুব প্রিয় গান...

33. preme jal hoye...

______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

মিনা আহমেদ এর ছবি

ধন্যবাদ নজরুল ভাই।মন্তব্যের জন্য এবং লিংকের জন্য।গান টা আগে শুনিনি।

মিনা আহমেদ এর ছবি

মানুষ সত্তা , মানবীয় গুন ঠিক রেখে আর ব্যক্তিত্ব অটুট রেখেও কিন্তু মোম হওয়া যায়।:-)

orko123 এর ছবি

তোমার ইচ্ছের পরশে গলে
মোম হয়েছি---উচিত হয়নি ..

মিনা আহমেদ এর ছবি

মোম হওয়ার ব্যাপারটায় দেখছি আপত্তি ।কি আর বলব,আমার কাছে তো এটা বিশ্বস্ততার এক ধরনের প্রকাশ,নিজেকে ছোট করা নয়।

অতিথি লেখক এর ছবি

ক্যাটেগরী-তে 'বিশ্বস্ততা' দেখে বেশ অবাক হয়েছিলাম!

কারো-কারো ইচ্ছের পরশে গলে মোম হয়ে যাওয়াটা বোধ-হয় খুব একটা মন্দ না। নজরুল ভাইয়ের সাথে একমত- আহা ...... প্রেম বলে কথা ......... হাসি

নেন, আমার-ও একটা পছন্দের গান শোনেন হাসি

- মুক্ত বিহঙ্গ

মিনা আহমেদ এর ছবি

আমিও একমত ।ধন্যবাদ ।

অতিথি লেখক এর ছবি

পড়ে ভালো লাগলো জানাতে আসলাম।
মোম হতে আমারও আপত্তি। কিন্তু গল্প কবিতায় মিষ্টি মিষ্টি মিথ্যা বলা একশভাগ জায়েজ আছে খাইছে দেঁতো হাসি

মেয়ে

অতিথি লেখক এর ছবি

আপনার ভালো লাগাটার জন্য এবং তা জানানোর জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

মিনা আহমেদ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।