বর্তমান

আব্দুর রহমান এর ছবি
লিখেছেন আব্দুর রহমান [অতিথি] (তারিখ: সোম, ২৪/০৫/২০১০ - ৭:৩৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

আব্দুর রহমান

একটু একটু বাড়ছে বয়স
একটু একটু মেদ
দিনকে দিন হচ্ছি নরম
কমছে আমার জেদ।

সবকিছুতেই করছি আপোস
মানছি তোমার দাবি
তাল, তালগাছ সবই তোমার
সাথে ঘরের চাবি।

রঙিন জীবন বিবর্ণ আজ
হচ্ছে আরো ফিকে
তেলাপোকা বেঁচে যেমন
আমিও আছি টিকে।


মন্তব্য

স্পর্শ এর ছবি

আপনার ছড়াগুলো ভালোলাগে। আপনার একটা অতিথি সচল আকাউন্ট থাকলে ভালো হত। সবগুলো ছড়া এক সঙ্গে পাওয়া যেত.। হাসি
মডুদের দৃষ্টি আকর্ষণ করছি।


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

নৈষাদ এর ছবি

আপনার ছড়াটা ভাল লাগল।

guest write এর ছবি

ভাল লেগেছে।

rajkonya

অনুপম মল্লিক এর ছবি

কেন যেন অন্য অনেক কিছুর চাইতে আমাকে ছড়াই বেশি টানে।আমার খুব ভাল লেগেছে।

তাসনীম এর ছবি

এটাও ভালো লেগেছে। আমিও মনে করি আপনার "হাচল" একাউন্ট থাকা এখন, আমাদেরও সুবিধা হবে আপনার লেখা খুঁজে পেতে।

++++++++++++++
ভাষা হোক উন্মুক্ত

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

সুলতানা পারভীন শিমুল এর ছবি

দিনদিন আমার জেদ তো বেড়ে যাচ্ছে। তারমানে কি আমার বয়স কমে যাচ্ছে? চিন্তিত
ছড়া ভাল্লাগসে। হাসি

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অতিথি লেখক এর ছবি

মন্তব্যে চলুক
দেঁতো হাসি
ছড়া ভাল লাগল।

যাযাবর ব্যাকপ্যাকার
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

বাউলিয়ানা এর ছবি

বরাবরের মতই...চলুক

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

চড়ুই এর ছবি

একটু মজা করি!!
ঘরের চাবি থাক না তার কাছে,
সচলের চাবি তো আপনার হাতে- চিনতা কি? সুখে থাকুন।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।