প্রশ্নবিদ্ধ

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ৩১/০৫/২০১০ - ১১:১০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ওরা তোমাকে মুছে দিতে চায়
তাদের কাল্পনিক আধুনিকতার ধুষরে
ওরা তোমাকে বদলে দিতে চায়
নিজেদের গড়া সঙ্গায়
ভুলি যেতে চায় আর মুছে দেয়
তোমার গর্বিত অতীত
কুপমুন্ডক তাদের দুনিয়া
গুন্ডিত করতে চায় তোমার ইতিহাস
লুণ্ঠনের লালসা অমিত ওদের
তোমার ধংসের উত্সবে মাতহারা
ওরা বলে তোমায় ভালবাসে
ওদের ভালবাসা নয় কি প্রশ্নবিদ্ধ
ওদের অদ্ভুত আচরনে?

--- স্বপ্নরোগী (ওসাইরিস নেমিন ওয়াহিদ)


মন্তব্য

ওসিরিস এর ছবি

প্রথমত, কমেন্ট করতে ঢুকলাম আপনার নাম দেখে।। চোখ টিপি
কবিতা ভালো লাগলো। আরও লিখুন। তবে কবিতা পড়তে গিয়ে কিছু কিছু শব্দ 'প্রশ্নবিদ্ধ' ঠেকলো। সেগুলো কি এরকম হবে?ঃ

ধুষরে -> ধূসরে
কুপমুন্ডক -> কূপমন্ডূক
মাতহারা -> মাতোয়ারা
গুন্ডিত -> গন্ডিত

***********************************************
সিগনেচার কই??? আমি ভাই শিক্ষিৎ নই। চলবে টিপসই???

ওসাইরিস নেমিন ওয়াহিদ এর ছবি

নাম দেখে ঢুকলেন মানে? ভাই আমার নাম কি ফেমাস হইয়া গেছে???
বানানগুলা শিখানোর জন্য অনেক অনেক ধন্যবাদ। বানান ভুলের জন্য আমি কিঞ্চিত লজ্জিত। (আমি যে বাংলা লিখতে পারি এইটাই খোদার অসীম কুদরত)

--- স্বপ্নরোগী

ওসিরিস এর ছবি

নাম দেখে ঢুকলেন মানে? ভাই আমার নাম কি ফেমাস হইয়া গেছে???

না ভাই, হতাশ করার জন্য দুঃখিত।। বলছিলাম আমরা প্রায় 'মিতা'।।

***********************************************
সিগনেচার কই??? আমি ভাই শিক্ষিৎ নই। চলবে টিপসই???

ওসাইরিস নেমিন ওয়াহিদ এর ছবি

বরই আশা করেছিলুম ফেমাস হব খাইছে

--- স্বপ্নরোগী

অনিন্দ্য রহমান এর ছবি

সংজ্ঞা
_________________________________________
Any day now, any day now,
I shall be released.


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।