নাম নিবন্ধন করুন : বিশ্বশান্তি, ন্যায়বিচার ও ধর্মনিরপেক্ষ মানবতার পক্ষে আন্তর্জাতিক সম্মেলন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ১৯/০৬/২০১০ - ১:৩৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

"বিশ্বশান্তি, ন্যায়বিচার ও ধর্মনিরপেক্ষ মানবতার পক্ষে আন্তর্জাতিক সম্মেলন" এর তিনটি ওয়ার্কিং সেশন যা ২০ জুন ২০১০ দুপুর ২ টা ৩০ মিনিট থেকে ৪ টা ৩০ মিনিট পর্যন্ত বল রুম ১, ২ এবং ৩ এ একই সময় অনুষ্ঠিত হবে।

আমন্ত্রিত অতিথি ছাড়াও যে কেউ ইচ্ছা করলে উক্ত ওয়ার্কিং সেশনের যে কোন একটিতে যোগদান করতে পারেন। অনুষ্ঠানে যোগদান করার জন্য ১৯ জুন সকাল ১০টা থেকে ১২টার মধ্যে হোটেল সোনারগাঁও এর বল রুম ৩ এ এসে ১০০ টাকা জমা দিয়ে আমন্ত্রণ পত্র সংগ্রহ করতে হবে। সে জন্য তখন নাম নিবন্ধন করতে হবে। নাম নিবন্ধন করার সময় জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট এর ফটোকপি (যদি থাকে), ভিজিটিং কার্ড সাথে আনতে হবে।

নাম নিবন্ধন এর সময় সীমা কোন ভাবেই বাড়ানো হবে না। আসন সংখ্যা সীমিত। ২০ তারিখ দুপুর ২টায় প্রবেশ করতে হবে। সাথে আবশ্যই আমন্ত্রণ পত্র আনতে হবে, অন্যথায় প্রবেশ করতে দেয়া যাবে না। যে যেই ওয়ার্কিং সেশন এর জন্য নাম নিবন্ধন করবেন, তিনি ঐ ওয়ার্কিং সেশন ছাড়া অন্য কোন ওয়াকিং সেশন এর যোগদান করতে পারবেন না।

এছাড়া ২০ জুন বিকাল ৫টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে সবার জন্য উন্মুক্ত ভাবে আরো একটি আলোচনা সভা থাকবে, যেখানে সর্বস্তরের মানুষ যোগদান করতে পারবেন।

সব ছবি বড় করে দেখার জন্য


মন্তব্য

নীল-মডু এর ছবি

সচলায়তনে বিজ্ঞাপন কাম্য নয়। লেখাটি একটি আলোচনার আকারে লিখে তার সঙ্গে করে রেজিস্ট্রেশনের লিংক দিতে পারেন। বিষয়টির গুরুত্ব অনুধাবন করে নিজ ব্লগে প্রকাশ করা হল।

ধন্যবাদ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।