আমি যেভাবে প্রতিদিন জেগে উঠি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ০৩/০৫/২০১৩ - ৮:৪৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি দুই চোখ ভরে দেখি
ঘাসের ঠোঁট ঘুরেঘুরে
ঝরছে সকালের শিশির।
প্রেয়সীর সিথি ধরে এগিয়ে যাই
মহুয়া বনের দিকে,
যেখানে পদ্মপাতা এবং হরিণের প্রণয় দেখেদেখে
উন্মুক্ত হয় পাহাড়ের রোদ।
আমি এভাবেই প্রতিদিন জেগে উঠি,
আমি আমার খুলে রাখা দরজা দিয়ে
দেখি নরম পায়ের হাঁটা।

---------------------
মাসুম আহমদ


মন্তব্য

অমি_বন্যা এর ছবি

আমিও প্রতিদিন এভাবে জেগে উঠতে চাই।

ভাল লেগেছে কবিতা। চলুক

মাসুম আহমদ এর ছবি

ধন্যবাদ

নাহিয়েন এর ছবি

চলুক

মাসুম আহমদ এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

অতিথি লেখক এর ছবি

জীবনানন্দের ছায়া খুঁজে পেলাম । একইসাথে প্রকৃতি এবং মানবমনের এক অদ্ভুত সমীকরণ যেন ! ভালো লাগল বেশ

তালেব মাষ্টার

মাসুম আহমদ এর ছবি

একটু বেশি বলে ফেললেন হাসি

ধন্যবাদ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।