মাত্র

জাহেদ সরওয়ার এর ছবি
লিখেছেন জাহেদ সরওয়ার (তারিখ: সোম, ২৬/১১/২০০৭ - ২:৩৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি পটিয়েছি তারে না সে আমারে
সে ঢাবিতে বাংলা পড়ে, আমি বাংলা লিখি
হিসাব বরাবর
আমরা যেতে থাকি রমনার গহীনে
পুলিশের চোখ ফাঁকি দিয়ে
সে আমার হাত রাখে হাতে
আমার চিবুক নাড়ায়
আমার শরম লাগে, মেয়েরা যে একা পেলে
কেন এরকম করে ছেলেদের লগে।


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এই সেরেছে!! দেঁতো হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

ফারুক হাসান এর ছবি

শরম লাগে
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

অতিথি লেখক এর ছবি

একটা খুবই নারীবাদী কবিতা, আসলেই ঃ)

স্নিগ্ধা

শেখ জলিল এর ছবি

তাই নাকি?

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

দ্রোহী এর ছবি

সেইরকম শরমওয়ালা কবিতা। ৫ এ ১৫ দিলাম!
হাসি


কি মাঝি? ডরাইলা?

অছ্যুৎ বলাই এর ছবি

ওরে না রে!
---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

হাসান মোরশেদ এর ছবি

ঐ!
-----------------------------------------
ভালো নেই,ভালো থাকার কিছু নেই

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

মাহবুব লীলেন এর ছবি

বড়োই নাবালক কার্যক্রম
পুলিশের চোখ ফাঁকি দিয়ে রমনার গভীরে গিয়ে
শুধু হাতে হাত রাখা
আর চিবুক নাড়া?

ইসসসসসস

একেবারে নাবালক প্রজেক্ট
ইসসসসসস

জাহেদ সরওয়ার এর ছবি

হু হু কমরেডস.........

*********************************************

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।