রাত আর স্যাট্রিয়ানি

খেকশিয়াল এর ছবি
লিখেছেন খেকশিয়াল (তারিখ: রবি, ০৭/০৬/২০০৯ - ২:২২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

auto

স্যাট্রিয়ানির কিছু সুর আছে যেগুলো আমার মনে হয় বিশেষ করে রাতের জন্যই করা। যখন সারাদিনের কাজ, খাওয়া, দৌড়, আড্ডা শেষে নিজের ঘরে কানে হেডফোন দিয়ে শুনতে বসি গানগুলো, আমার মাথা নষ্ট হয়ে যায়। আমার সামনে রাত আর স্যাট্রিয়ানির সুর মিলেমিশে অদ্ভুত এক মূর্তি নিয়ে এসে দাঁড়ায়। কখনো সুরগুলো মিশে যায় শহুরে কোন গভীর রাতের নির্জনতায়.. আনন্দ, বিষাদ, পাওয়া না পাওয়ারা ঘোরাঘুরি করতে থাকে আমার চারপাশে, আবার কখনো তারা দেখায় তারা ভরা কোন অদ্ভুত রাত! অদ্ভুত বিস্ময়ে আমি শুনি দেখি.. যতসব সুরছবি।


মন্তব্য

সবজান্তা এর ছবি

দিলেন তো এই কানা রাত্রে চান্দি ছিলার কথা মনে কইরা।

যাইগা, কিছু বাদ্য বাজনা শুনি ওর।


অলমিতি বিস্তারেণ

সাইফ এর ছবি

শেয়ালমামা, আমার খুব পছন্দের গিটারিষ্টের কথা লিখলেন, আপনি অন্য এলবামগুলো শুনেছেন? love thing মনে আছে Crystal planet এর? প্রতি এলবামেই অসাধারন কিছু গান আছে তার। surfing with the alien, extremist এর কথা বাদই দিলাম, ওগুলা তো বস এলবাম। দেখি কিছু লিংক দিয়ে যাবো পরে।

খেকশিয়াল এর ছবি

ওর কিছু শুনা বাকি নাই, আপ্নে জেসি কুক শুনেন? সেও আরেক জিনিস।

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সাইফ এর ছবি

তবে মার্টি, জেসন বেকার, ভিনি মুর, মামস্টেইন, স্টিভ ভাই শুনি। তবে আজকেই খুজে বের করব কুক ভায়াকে হাসি

আহমেদুর রশীদ এর ছবি

কানা রাইতে আন্ধার খুঁজতে এই বাজনা কানে থাকা চাই।

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

প্রফেসর সাচাফাঙ্কিলাস শুনছেন?

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির
এই একাউন্টটি কোন মডারেটরের নয়। এই একাউন্ট থেকে মডারেশন করা হয়না, কিংবা এই একাউন্টের কর্মকান্ডের দায়ভার সচলায়তন নেবে না।

সাইফ এর ছবি

revelation , andalusia এই দুটি গান আমার খুব পছন্দ এ এলবামের। হাসি
2টি ভিডিও দএওয়ার চেষ্টা করলাম হাসি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হুমম। সেদিন চিকেন ফুটের ভিডিওগুলি দেখলাম।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির
এই একাউন্টটি কোন মডারেটরের নয়। এই একাউন্ট থেকে মডারেশন করা হয়না, কিংবা এই একাউন্টের কর্মকান্ডের দায়ভার সচলায়তন নেবে না।

খেকশিয়াল এর ছবি

আবার কয়! ফাটায়া ফেলসে চান্দিছিলায়!

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আহ্ জো... একসময় খুব শুনতাম... এখন তো কিছুই শোনা হয় না কেবল গাড়ির হর্ণ ছাড়া...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

মুস্তাফিজ এর ছবি

এখন তো কিছুই শোনা হয় না কেবল গাড়ির হর্ণ ছাড়া...

মজা পাইলাম

...........................
Every Picture Tells a Story

ইশতিয়াক রউফ এর ছবি

এমনি এমনি কি এরে আমি রাত্রিয়ানি ডাকতাম? অধমের মত শিল্পজ্ঞানশূন্য মানুষেরও খুব প্রিয় এই চাছি...

সাইফুল আকবর খান এর ছবি

শুনতার্লাম্না তো! ক্যান্ জানি বাজতেছে না আমার পিসি-তে।
এমন তো হয় না! মন খারাপ

অদ্ভুত বিস্ময়ে আমি শুনি দেখি.. যতসব সুরছবি।

চলুক

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পরিবর্তনশীল এর ছবি

টি টি টি- টি- টিটটিটি-

বলেন তো স্যাট্রিওনির কোনটার কথা বলতেছি। হাসি
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

অবনীল এর ছবি

নামটা মনে আস্তাসে না। এর পরের অংশটা টিটটি-টি-টিটি না?

কৌশিক, জোস্‌ ইন্সট্রুমেন্টাল মিউজিক নিয়া আরও লেখ।
___________________________________
স্বপ্ন নয়, - শান্তি নয়, - কোন এক বোধ কাজ করে মাথার ভিতরে!

___________________________________
অন্তর্জালিক ঠিকানা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।