ছন্দ জট - ১.৪ (হয়তো এটা একটা গান, নতুবা একটা কবিতা কিংবা এটা আসলে কিছুইনা))

স্বপ্নাহত এর ছবি
লিখেছেন স্বপ্নাহত (তারিখ: শনি, ২৮/০৬/২০০৮ - ২:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এলোমেলো ভীরু পায়
তুমি হেঁটে চলো নিরুপায়
জানি তুমি ভাবছো আমায়।

নীল নীল আকাশটা
এলোমেলো বাতাসটা
ওরা জানেনা কিছু
জানেনা পিছু পিছু
হেঁটে আসা সন্ধ্যাবেলা
কতটা রাত্রি নামায়
জানি তুমি ভাবছো আমায়।

জানি ভালোবাসো তুমি
কান্নাতে হাস...এলোমেলো ভীরু পায়
তুমি হেঁটে চলো নিরুপায়
জানি তুমি ভাবছো আমায়।

নীল নীল আকাশটা
এলোমেলো বাতাসটা
ওরা জানেনা কিছু
জানেনা পিছু পিছু
হেঁটে আসা সন্ধ্যাবেলা
কতটা রাত্রি নামায়
জানি তুমি ভাবছো আমায়।

জানি ভালোবাসো তুমি
কান্নাতে হাসো তুমি
তবুও রয়েছো দূরে
হারিয়ে রোদ্দুরে
দুঃখিনী দুপুর টায়
খেয়ালী নুপুর পায়
আজো তুমি বেজে ওঠো
আমার লেখা সবগুলো গান,
সবগুলো কবিতায়
জানি তুমি ভাবছো আমায়।

বৃষ্টি থামেনি তবু
নামেনি আলতো রোদ
দু চোখে জড়িয়ে আজো
না পাওয়া কষ্ট বোধ
হয়তো বুঝিনি ভালো
তবুও খুঁজিনি আলো
আঁধারে দাঁড়িয়ে থেকে
দু হাত বাড়িয়ে থেকে
না বুঝে খুঁজেছি শুধু
খুঁজেছি তোমায়
জানি তুমি ভাবছো আমায়...


মন্তব্য

রানা মেহের এর ছবি

গান কবিতা যাই হোক।
ভালো লেগেছে
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

স্বপ্নাহত এর ছবি

আমার ব্লগ জীবনে তৃতীয়বারের মত আপনার মন্তব্য পেলাম। আমারো ভাল লাগলো... হাসি

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

মাহবুব লীলেন এর ছবি

এই পোলা দেখি টিনএজ অসুখে ভুগছে শেষ বয়সে এসে

স্বপ্নাহত এর ছবি

টিনএজ বয়সেই আপ্নের মত বুড়া বয়েসী ভাব ধরাও তো বেশি সুবিধার কথা না... কি কন উস্তাদ? চিন্তিত

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

সবজান্তা এর ছবি

মরমী কবি বলেছেন সারা জীবনটাই টিনেজ, খালি টিনের ধারে হাত পা না কাটলেই হৈল... ...


অলমিতি বিস্তারেণ

সবজান্তা এর ছবি

তাইলে কি মলমী কবি ? চিন্তিত


অলমিতি বিস্তারেণ

স্বপ্নাহত এর ছবি

থাক... আপ্নেগো দুইডারে কিছু কইলাম না...

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

মুশফিকা মুমু এর ছবি

সব কিছুই হয়েছে, খুব সুন্দর, সুইট হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

স্বপ্নাহত এর ছবি

থ্যাঙ্কু ম্যাংকু হাসি

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

শেখ জলিল এর ছবি

সুন্দর।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

স্বপ্নাহত এর ছবি

ধন্যবাদ হাসি

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

রায়হান আবীর এর ছবি

খাইছে হায় আল্লাহ্‌!! কি সুন্দর হাউ সুইট খাইছে হাসি অনেক ভালো লাগছে হাসি তুমি এতো সুন্দর করে লিখ কিভাবে -?
---------------------------------
জানিনা জানবোনা... কোন স্কেলে গাইছে কোকিল
গুনিনা আমি গুনিনা...কার গালে কটা আছে তিল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

খাড়ান !
আমি মুমুরে ডাক দেই।
আইসা স্পিটান শুরু করলেই বুঝবেন, কাউরে ভেঙ্গাইলে কি পরিণাম হইতে পারে...

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

রায়হান আবীর এর ছবি

হায় সভ্যতা...
কি বিচিত্র !

আত্মমগ্ন মানব সমাজকে ধিক্কার...

এইবার কি কর্বেন? দেঁতো হাসি

---------------------------------
জানিনা জানবোনা... কোন স্কেলে গাইছে কোকিল
গুনিনা আমি গুনিনা...কার গালে কটা আছে তিল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

এইবার কি কর্বো মানে?
মুমুর থেকে একটা কাঁঠাল নিয়ে রায়হান আবীরের মাথায় ভাঙবো।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

স্বপ্নাহত এর ছবি

তুই মানুষ হইলি না রে...

সাধেই কি আর কয়
কুকুরের লেজ ইহজনমে
সোজা হইবার নয়...

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

রায়হান আবীর এর ছবি

আমারে কুত্তা কইলি...

তুই একটা কাঁঠাল

---------------------------------
জানিনা জানবোনা... কোন স্কেলে গাইছে কোকিল
গুনিনা আমি গুনিনা...কার গালে কটা আছে তিল

মুশফিকা মুমু এর ছবি

আবীর মিয়া, তোমাকে ধইরা আচ্ছা মত স্পিটানি লাগবে, পাইসোকি তুমি হ্যা?? আমাকে ভেংগাও রেগে টং শিমুল আপুকে ভেংগাও .... আবার আমার পাওয়া কপি রাইট বকা কাঁঠাল সেটাও তুমি আরেকজন কে দাও!!!
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍রায়হান আবীর-এর মন্তব্যগুলো পড়ে আমি গড়াগড়ি দিয়া হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
মৌমাছির জীবন কি মধুর?

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।