অ্যান আরবার, মিশিগানে কেউ আছেন?

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: বুধ, ০৮/১০/২০০৮ - ৩:৫৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমি অ্যান আরবার, মিশিগানে থাকেন এমন বাঙ্গালীর সাথে কথা বলতে ইচ্ছুক। আমি জানি হ্যামট্র্যাক, মিশিগানে বাংলাদেশ এভিনিউ নামে এক রাস্তা আছে এবং বাংলাদেশীদের একটা বড় বসতি আছে। কিন্তু অ্যান আরবারের কথা জানি না।

একটা সম্ভাব্য চাকুরীর কারনে আমি অ্যান আরবার মিশিগানে যাবো কিনা ভাবছি। এমন মন্দা অর্থনৈতিক বাজারে কোন কারন ছাড়াই বর্তমান চাকুরী ছেড়ে আরেকটাতে জয়েন করা কতটা বুদ্ধিমানের কাজ হবে বুঝতে পারছি না। তারউপর উত্তরের দিকে আরো ঠান্ডা হবে যায়গাটা।

আমার জানা দরকার অর্থনৈতিক বিষয়গুলি মিশিগানের চাকুরী কিভাবে এফেক্ট করছে। মিশিগানের ভবিষ্যত কিরকম। বাঙ্গালী সংস্কৃতি কিরকম। আপনি যদি মিশিগানে বাস করেন বা আপনার পরিচিত কেউ যদি মিশিগানে বাস করে থাকেন তাহলে মন্তব্যের ঘরে কিংবা ইমেইলে জানান- udvranto এট gmail ডট com।


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

গত রবিবারে বেশ কয়েকজন মিশিগানবাসীর সাথে কথা হচ্ছিল, একটা দাওয়াতের অনুষ্ঠানে। তাদের ভাষ্যমতে অর্থনৈতিক মন্দা মিশিগানকে নাকি মারাত্নক হিট করেছে। আমি আদার ব্যাপারি বলে আর বিস্তারিত জিজ্ঞেস করিনি।

রাগিব এর ছবি

গুগলে আমার বন্ধু শিশিরের বাড়ি মিশিগানে, একই শহরে কি না ঠিক নিশ্চিত না যদিও। ওর সাথে তো তোমার সম্ভবত আগে যোগাযোগ হয়েছে, হয়তোবা ও বলতে পারবে বিস্তারিত।

----------------
গণক মিস্তিরি
ভুট্টা ক্ষেত, আম্রিকা
http://www.ragibhasan.com

----------------
গণক মিস্তিরি
জাদুনগর, আম্রিকা
ওয়েবসাইট | শিক্ষক.কম | যন্ত্রগণক.কম

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আমি শিওর না আগে যোগাযোগ হয়েছে কিনা। আপনাকে ইমেইল করছি।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

রণদীপম বসু এর ছবি

কিছু একটা হইলে আমগোরে জানাইয়েন। আপাতত শুভকামনা।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।