যতটাক্ষণ

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: বিষ্যুদ, ২৫/১২/২০১৪ - ৮:৪০অপরাহ্ন)
ক্যাটেগরি:

ছিলো না তেমন কোনো আশা,
যতটা ক্ষণ ছিল ভালোবাসা,
তোমার কথাই ভেবেছি সারাটাক্ষণ।

যখন তুমি দূরে গেলে,
রঙ্গীন দুটো ডানা মেলে,
তোমার বিরহে কেঁদেছে এই মন।

জানি আমার গন্ডি দারুন সীমিত তাই,
দাবী জানবার তেমন সুযোগ নাই,
তবু আজ আমি এইটুকু জানিয়ে রাখি।

যদিও মোদের মিলন হয়না কোনো,
চিরদিন এই শুভাকাঙ্ক্ষী যেনো,
ভালোবেসে যাবে কিছু না রেখেই বাকি।


মন্তব্য

হাসিব এর ছবি
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

কিছু কথা থাকনা গুফন চোখ টিপি

সুবোধ অবোধ এর ছবি

গান নাকি?? হাসি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

সেরকমটাই চেষ্টা করছিলাম। সঙ্গে গীটার নাই দেখে আগাতে পারলাম না।

সুবোধ অবোধ এর ছবি

সুর করে রাখেন, পরে গীটারে তুলে ফেলবেন।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

গীটার ছাড়া হবে না আসলে।

সুবোধ অবোধ এর ছবি

প্রথম কয়েক লাইন পড়েই মাথায় যে সুরটা আসছিল সেইটা অনেকটা আরলি এইটটিজের আমাদের দেশের ব্যান্ড গানের মত। থাক, আপনার গানের বারটা বাজানোর কোন দরকার নাই! খাইছে
আস্তে ধীরে সুর করেন। শুভকামনা। হাসি

সুলতানা সাদিয়া এর ছবি

কিছু কথা থাক না গোপন
কে যেন তবু অাপনারও অাপন!

-----------------------------------
অন্ধ, আমি বৃষ্টি এলাম আলোয়
পথ হারালাম দূর্বাদলের পথে
পেরিয়ে এলাম স্মরণ-অতীত সেতু

আমি এখন রৌদ্র-ভবিষ্যতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

অ্যাহেম...

অনার্য সঙ্গীত এর ছবি

ওরে খাইছেরে! কস্কি মমিন!

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

না না খাওয়া দাওয়ার ব্যাপার নেই এখানে। খাইছে

অতিথি লেখক এর ছবি

চলুক

রাসিক রেজা নাহিয়েন

মাসুদ সজীব এর ছবি

অমানুষিক প্রেমের কাব্য চোখ টিপি

-------------------------------------------
আমার কোন অতীত নেই, আমার কোন ভবিষ্যত নেই, আমি জন্ম হতেই বর্তমান।
আমি অতীত হবো মৃত্যুতে, আমি ভবিষ্যত হবো আমার রক্তকোষের দ্বি-বিভাজনে।

সবজান্তা এর ছবি

কঠিন অবস্থা!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।