জরুরী: অতিথিদের বাংলা সমস্যা

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: শুক্র, ২৯/০৬/২০০৭ - ৪:১৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তন দেখতে কেমন লাগা উচিত সেটা ছবিতে দেখানো হয়েছে। এরকম যদি দেখতে না পান তাহলে বাম দিকের Bangla Problem? লিংকটায় ক্লিক করে ইন্সট্রাকশন ফলো করুন।


মন্তব্য

হাসিব এর ছবি

এইটা দরকার ছিলো । এই ছবিটা Bangla Problem? এর ভেতর কোথাও "configure করার পরের এক্সপেক্টেড রেজাল্ট" হিসেবে লিঙক করে দেয়া যেতে পারে ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ভাল বুদ্ধি। থ্যাঙ্কস।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সৌরভ এর ছবি

শুরুর থেকে এইরকম দেখছি।
সমস্যা নাই।

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

কেমিকেল আলী এর ছবি

আমি য-ফলা দেখি "য" এর মত, এর কি কোন সমাধান আছে?
আগে সবই ঠিক দেখতাম কয়েকদিন হল এই সমস্যা, আমি ইন্টারনেট এক্সপ্লোরার ৭ ব্যবহার করছি।অগ্রীম ধন্যবাদ

নজমুল আলবাব এর ছবি

http://www.flickr.com/photos/albab/704593374/

auto

নীড়পাতায় ক্লিক করলেই আমাকে এই নোটিশ দেয়! মন খারাপ ঘটনা কি মমু ব্রাদার?

আপনার নাম লিখুন এর ছবি

কতটা পথ পেরুলে তাকে পথিক বলা যায় ?!
কতটা অপেক্ষার পর এখানে সদস্য হওয়া যায় ?!!

প্রশ্নগুলো সহজ, কিন্তু উত্তর নেই জানা !!! মন খারাপ

- বকলম

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।