বুরকিনি

মাসুদা ভাট্টি এর ছবি
লিখেছেন মাসুদা ভাট্টি (তারিখ: বুধ, ০৮/০৭/২০০৯ - ৬:৫৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

নামটি শুনে আমার হাসতে হাসতে বিষম খাওয়ার মতো অবস্থা। অথচ এটা নাকি এই গ্রীস্মের সবচেয়ে জনপ্রিয় পোশাক।

১. http://www.ahiida.com/index.php?a=results&subcat

২. http://news.bbc.co.uk/nolavconsole/ifs_news/hi/newsid_6260000/newsid_6267000/nb_wm_6267061.stm

ওপরের এই দু'টি লিঙ্ক দেখুন, আমার মতো যারা নামটি শোনেননি তারা বিষয়টি বুঝতে পারবেন।

আমার ভালো লেগেছে উইকি'র এই তথ্য

Burqini
From Wikipedia, the free encyclopedia

A burqini (or burkini) swimsuit is a type of swimsuit for women designed by Lebanese Australian Aheda Zanetti under the company name Ahiida. The suit covers the whole body except the face, the hands and the feet (enough to preserve Muslim modesty), whilst being light enough to enable swimming. It was described as the perfect solution for Muslim women who want to swim but are uncomfortable about "revealing" bathing suits; see sartorial hijab for more information on modest Muslim dress. It looks rather like a full-length wetsuit with built-in hood, but somewhat looser and made of swimsuit material instead of rubber.[1]

"Burqini", a portmanteau of burqa (body) and bikini, is a registered trademark.[2]


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

হাহাপগে!! গড়াগড়ি দিয়া হাসি
ব্যাপারটা ধরি মাছ না ছুই পানি হয়ে গেলোতো !!
----------
উদ্ভ্রান্ত পথিক

আরিফ জেবতিক এর ছবি

এই হাসজারু বস্তুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মালয়েশিয়ায় অনেকগুলো দোকানে দেখলাম। অনেকটা হালাল বিয়ারের মতোই ।

বুরকিনির আইডিয়াটি আমার ভালো লেগেছে। বিক্রীর জন্য বোধহয় ইসলাম আর হিন্দু ধর্ম সবচাইতে চমৎকার , বেশি দামে বিক্রী করা যায়।

মামুন হক এর ছবি

দেঁতো হাসি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

এনকিদু এর ছবি

অনেক রকম মডেলের বুরকিনি দেখলাম । জিনসটা পোষাক, ঠিক আছে । তবে সাঁতারের কিনা আমি ঠিক বুঝতে পারছিনা ।


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

মৃদুল আহমেদ এর ছবি

পোশাকটা ভালো লাগছে। অপেক্ষায় আছি, কবে মিনি বুরস্কার্ট আসবে।
--------------------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।