আমার আমি

মেঘ এর ছবি
লিখেছেন মেঘ (তারিখ: শনি, ১১/০৮/২০০৭ - ১১:৫৩অপরাহ্ন)
ক্যাটেগরি:

অগোছালো আমি নিযুত তারার মাঝে তোমার মুখচ্ছবি খোঁজা আমি
হাত বাড়িয়ে তোমাকে প্রবল ছুঁতে চাওয়া আমি
ক্ষোভে ঘৃণায় ফেটে পড়া, মুখ ফিরিয়ে নেয়া এই যে আমি, একা আমি,
আধুনিক আমি, যান্ত্রিক আমি, অসহ্য আমি, অশান্তির আমি
নিজেকে প্রতিদিন বাঁচিয়ে রাখি
(যদিও মৃতু্ ই আমার একমাত্র পরিচয়)
তুমি আসবে বলে; যে কোন কষ্টকে দু'হাতে টুসকি দিয়ে উড়াই
খেলাচ্ছলে , সে তুমি আসবে বলে
অরাজকতার আমি, প্রবল আত্মকেন্দ্রিক আমি, বিভ্রান্ত আমি
সব অতিক্রম করে কাটাই সময় করে হেলাফেলা
সে তুমি আসবে বলে ইসাবেলা।


মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি

ভালো লাগলো
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

অচেনা এর ছবি

স্পর্শিত! জাঝা

-------------------------------------------------
আমি ভালবাসি বিজ্ঞান
আমি ঘৃণা করি জামাত॥

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

প্রথম লেখা লোচন।
স্বাগতম!
নিয়মিত হোক লেখালেখি।
-----------------------------------------------
সচল থাকুন ---- সচল রাখুন

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

মেঘ এর ছবি

মেঘ

শো.ম. ভাই ধন্যবাদ। বেচে থাকা ছাড়া আর কিছুই এখন নিয়মিত না মন খারাপ

মেঘ

প্রকৃতিপ্রেমিক এর ছবি

স্বাগতম।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।