সংলাপ-৩ : তারা দুজন

মৃদুল আহমেদ এর ছবি
লিখেছেন মৃদুল আহমেদ (তারিখ: বিষ্যুদ, ৩১/০৭/২০০৮ - ৯:৫৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তুমি?
হ্যাঁ, আমি!
তুমি... তুমিই তো?
হ্যাঁ হ্যাঁ... আমিই!
তুমি কি সেই তুমি?
হ্যাঁ, আমিই সেই আমি!
সেই যে তুমি আর আমি মিলে...
হ্যাঁ হ্যাঁ, তুমি আর আমি মিলে সেই যে...
হ্যাঁ, বুড়িগঙ্গার ধারে...
সেই ব্রিজের ওপর...
হা হা, পাঁচ টাকার চিনাবাদাম হাতে...
কী ঝাপটাই না মারত বাতাস...!
দুর্দান্ত আড্ডা...
হরেক রঙের আলাপ...
ঠাট্টা, শয়তানি, বাঁদরামি...
পাগলামি, দুষ্টুমি, ফাজলামি...
সুন্দরী মেয়েরা ঘাড় ঘুরিয়ে তাকাত...
হ্যাঁ হ্যাঁ, তুমি সুযোগ বুঝলেই চোখ টিপ দিতে...
মনে পড়ে?
খুব মনে পড়ে...
আবার কবে কথা হবে?
আবার কবে? কে জানে?
হবে তো?
হয়ত... জানি না!
ঠিক আছে, এখন যাই, অনেক কাজ...
আমারও, আচ্ছা, দেখা হবে...
দেখা হবে তো?
জানি না... হয়ত!

সুবিশাল কর্পোরেট হাউসের পাশাপাশি ডেস্কের দুই সিনিয়র অফিসার আবার বসে পড়ে তাদের যার যার চেয়ারে।


মন্তব্য

মুশফিকা মুমু এর ছবি

হাহাহাহা।। আসলেই, আমরাও এখানে অফিসে এপাশ ফিরে কথা না বলে msn এ বলি খাইছে
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

পান্থ রহমান রেজা এর ছবি

বহুত মজা পেলাম।

ইশতিয়াক রউফ এর ছবি

আমার আগের ভার্সিটির অফিসের ৭০+ বছরের বুড়ো বস'কেও msn-আসক্ত করে ফেলেছিলাম। খাইছে


রাজাকার রাজা কার?
এক ভাগ তুমি আর তিন ভাগ আমার!

কীর্তিনাশা এর ছবি

দারুন মৃদুল ভাই! তবে আপনার মৃদুলিয় ছড়া মিস করছি কিন্তু। খুব তাড়াতাড়ি কিছু ছাড়েন না বস্ ।
-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

খেকশিয়াল এর ছবি

দারুন ! কিন্তু মৃদুলীয় ছড়া কই ? শিজ্ঞির ছাড়েন কিছু

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

স্বপ্নাহত এর ছবি

হা হা হা।
মজা পেলাম পড়ে দেঁতো হাসি

---------------------------

থাকে শুধু অন্ধকার,মুখোমুখি বসিবার...

---------------------------------

বাঁইচ্যা আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

নাহ্... আপনে জানি কেরম হয়া গেছেন... মাথাটা ঝাড়া দেন তো বস...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতন্দ্র প্রহরী এর ছবি

হাহাহা। মজা লাগল। অফিসে তো আমিও আমার পেছনের কিউবিকলে বসা কলিগের সাথে প্রায়ই এমএসএন-এ কথা বলি! দেঁতো হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।