আমার অভিননদন

মুশফিকা মুমু এর ছবি
লিখেছেন মুশফিকা মুমু (তারিখ: শনি, ৩০/০৬/২০০৭ - ১০:১৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তন এর সবাই কে আমার অভিননদন বাংলার এরকম একটা site করার জনন। আমার খুব excited লাগছে কারন বাংলার এরকম site আমি আগে দেখিনি। বাংলা লেটার এ type করা এটাই আমার first তাই এখোনো কিছুটা struggle করছি। এমন excellent Ideaর জনন ধনবাদ জানাচছি। Good on you guys


মন্তব্য

দ্রোহী এর ছবি

সচলায়তনে সচল হবার জন্য অভিনন্দন জানাচ্ছি।

প্রথম প্রচেষ্টায় এত ভাল বাংলা লিখছেন? খাইছে আমারে!!
__________
কি মাঝি? ডরাইলা?

সুমন চৌধুরী এর ছবি

অভিনন্দন!
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

আরিফ জেবতিক এর ছবি

স্বাগতম।

আমি কী-বোর্ড চার্ট নিয়ে বসে বসে বাংলা টাইপ করতাম এই কয়েক মাস আগ পর্যন্ত।এখন আমার টাইপিং স্পিড ইংরেজী থেকে ভালো মনে হয়।

সুতরাং এটা কোন ব্যাপার না।কয়েকদিনের মাঝেই হয়ে যাবে।

-----------------------------------
কিস্তিমাতের যুদ্ধ শেষে,সাদাকালো ঘুটিগুলো এক বাক্সেই ফেরত যাবে...

দ্রোহী এর ছবি

আমার স্টাইলটা ভিন্ন। আমি যে কোন কিবোর্ড প্রথমেই ঠাঠা মুখস্থ করে ফেলি। তারপর কয়েকঘন্টার মধ্যেই তা আয়ত্বে চলে আসে। আমার বরং ফোনেটিক কিবোর্ডে অনেক সমস্যা হয়।
__________
কি মাঝি? ডরাইলা?

হাসিব এর ছবি

আমিও ফোনেটিক থিকা বিজয়/ইউনিজয় প্রেফার করি ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

ঝরাপাতা এর ছবি

স্বাগতম। চালিয়ে খেলুন কিবোর্ডে।
_______________________________________
রোদ্দুরেই শুধু জন্মাবে বিদ্রোহ, যুক্তিতে নির্মিত হবে সমকাল।


বিকিয়ে যাওয়া মানুষ তুমি, আসল মানুষ চিনে নাও
আসল মানুষ ধরবে সে হাত, যদি হাত বাড়িয়ে দাও।

হাসিব এর ছবি

অভিনন্দন । পরিচয়টা বিস্তারিত দেন । আমরা জানতে ইচ্ছুক ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

মুশফিকা মুমু এর ছবি

আমি সিডনিতে আছি। আমি একজন software engineer। ধুসর গোধূলি ভাইয়া আমাকে এখানে এনেছেন তাই ভাইয়াকে অনেক thanx। আমার বাংলার knowledge আপনাদের মত এত ভালোনা তাই ভুল হলে আশাকরি খখমা সুন্দর চোখে দেখবেন।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

ধুসর গোধূলি এর ছবি

- স্লো এন্ড স্টিডি...
লেখা শুরু করলেই, লেখার স্টাইল (লে-আউট) আয়ত্বে এসে যাবে। এটা নিজেকে দিয়ে বুঝি।

যেখানে আগে মাউস টিপে টিপে লিখতে হতো সেখানে বেশ ভালো স্পীডেই বাংলা লিখতে পারি। অবশ্য ফোনেটিকে দেঁতো হাসি
_________________________________
<স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

মোশরেফা মিশু'র সাথে আপনার নামটা খুব বেশ ছন্দে যায় সেজন্য কি আপনার নামটা চেনা মনে হচ্ছে?
নাকি অন্য কোনো কারণে.....
স্বাগতম সচলদের মাঝে।
-----------------------------------------------
গাধারে সাবান দিয়া গোসল দেয়ানোটা গাধাপ্রীতির উজ্জ্বল নমুনা হতে পারে; তবে ফলাফল পূর্বেই অনুমান করা সম্ভব, গাধার চামড়ার ক্ষতি আর সাবানের অপচয়।

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

মুশফিকা মুমু এর ছবি

ধন্যবাদ। না আমি মোশরেফা মিশু নামে কাউকে চিনিনা। অন্য কোনো কারন হবে। হাসি

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

হাসিব এর ছবি

একজন শ্রমিক নেত্রী আছেন এরকম এক নামে । সেজন্যই হয়তো নামটা চেনা চেনা ।


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

মুশফিকা মুমু এর ছবি

ওহ তাই জানতাম না।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

স্বাগতম। আশা করি কিবোর্ড বাঁধা হয়ে দাঁড়াবে না আপনার লেখালেখির মাঝে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

অমিত আহমেদ এর ছবি

আমিও ফোনেটিকেই চালাই।
স্বাগতম সচলায়তনে হাসি


আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

অচেনা এর ছবি

স্বাগতম মুমু!
ফোনেটিক জিন্দাবাদ।
---------------------------------

যত বড়ো হোক ইন্দ্রধনু সে সুদূর আকাশে আঁকা,
আমি ভালোবাসি মোর ধরণীর প্রজাপতিটির পাখা॥

মুশফিকা মুমু এর ছবি

ধন্যবাদ অচেনা। সবাই কে ধন্যবাদ।

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।