বিজ্ঞপ্তি: বর্ষার ইবুক প্রসঙ্গে

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি
লিখেছেন সৈয়দ নজরুল ইসলাম দেলগীর (তারিখ: রবি, ০৫/০৬/২০১১ - ১:৫১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বেশি কথা বলে লাভ নাই... যা বলার তা এই পোস্টে বলছি।
বলে দেখা যাচ্ছে খুব একটা লাভ হয় নাই
লেখা যা পাওয়া গেছে তা দিয়ে কোনোভাবেই একটা সম্মানজনক ইবুক করা সম্ভব না।
৫ তারিখ শেষদিন
জলদি জলদি লেখা দিন

লেখার বিষয়: বর্ষা
লেখা জমা দেওয়ার ঠিকানা:

শব্দ সংখ্যা: দেড় থেকে দুহাজার
ফর্মেট: ইউনিকোড
ফন্ট: সোলাইমানলিপি

শুধু সচল আর হাচলরাই লেখা দিতে পারবেন

বর্ষা বিষয়ক যে কোনো লেখা... গল্প, কবিতা, প্রবন্ধ, ছড়া, রম্য, আত্মজীবনী... যে কোনো রকম লেখা...
ছবিয়ালরা বর্ষার ছবি দিয়ে ভরায়ে ফেলতে পারবেন...

শেষ কথা: লেখা আর ছবি দিন... জলদি


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

একটা আইডিয়া মাথায় এসেছে। দেখি নামাতে পারি কিনা।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

নামায়ে ফেলেন

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

থাকুক... কী আছে জীবনে

______________________________________
পথই আমার পথের আড়াল

অনার্য সঙ্গীত এর ছবি

স্মরণের প্যানপ্যানানি নিবেন?

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

থাকুক, কী আছে জীবনে...
লেখা কো?

______________________________________
পথই আমার পথের আড়াল

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

বৃষ্টি হইতেছে না... তাই লেখা, ছবি কিছুই বের হইতেছে না...
এখন কাঠ ফাটা রোদ নিয়া তো আর বর্ষার লেখা লিখতে পারি না... মন খারাপ

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

কৌস্তুভ এর ছবি

এইবারে যাযাবর ভাইয়া চোখ টিপি খোঁচাপ্রদায়ক হন নি বলেই লেখাভাব...

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

লেখা কো?

______________________________________
পথই আমার পথের আড়াল

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

হ, ঠিক! কৌস্তুভের লেখা কো?! চিন্তিত

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনি লেখাটা দিলেই দেখবেন বৃষ্টি নেমে গেছে... বিসমিল্লা করেন

______________________________________
পথই আমার পথের আড়াল

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

চলুক

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

দ্রোহী এর ছবি

ভাবের উদয় হলে স্কুলবেলার পাড়াতো ডাল্লিং বর্ষারে নিয়ে একটা গল্প নামিয়ে ফেলতে পারি।

ধুসর গোধূলি এর ছবি

বছর দশেক অপেক্ষা করেন, আপনের পোলা কমিশনার ইলিকশনে পাশ কৈরা কমিশনার হইয়া লউক, হেরপর বাপব্যাটা দুইজনে একই লগে ল্যাইখেন।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ভাবোদয় হইছে?

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

মেম্বররে ধরে দুইটা ম্যাগনেশিয়াম ট্যাবলেট খাওয়াইয়া দেন। জায়গামতো না গেলে কি আর তাঁর ভাব ওঠে! চোখ টিপি

দ্রোহী এর ছবি

না লিখেই যেখানে বই বের করা যায় সেখানে কষ্ট করে লিখে কী হবে?

আশরাফ মাহমুদ এর ছবি

আমার এখানে কালকে ৫ তারিখ, দেখবেন কালকে রাত বারটার আগেই কাহিনি ঘটাই ফেলবো। দেঁতো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ঠিকাছে

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ক্যান ক্যান না কইরা লেখা ঝাড়েন মিয়া... নাইলে নালিশ করুম

______________________________________
পথই আমার পথের আড়াল

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

এইটা মনে হয় রঙিন ভাইরে ধমক দিসিলেন, মন্তব্য লাফাং হইসে, রাইট? চিন্তিত
আরেকবার দ্যান ধমক! দেঁতো হাসি

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

নীড় সন্ধানী এর ছবি

বর্ষা নিয়ে একটা লেখা পার্বত্য চট্টগ্রামের কুকুর বিড়াল বৃষ্টিতে আটকে গেছে, নামাইতে পারতেছি না। জোর করে নামাইতে গেলে খাদে পড়ে যাবার সম্ভাবনা। মন খারাপ

তবে পাঁচ তারিখ মানে তো সোমবার তাই না? এর মধ্যে বৃষ্টি থামলে লেখা নেমে আসবে। খাইছে

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

রোমেল চৌধুরী এর ছবি

বর্ষাই তো আসছে না, লেখা আসবে কি করে?

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।