জলের গেলাস

রোমেল চৌধুরী এর ছবি
লিখেছেন রোমেল চৌধুরী [অতিথি] (তারিখ: রবি, ১৯/০৮/২০১২ - ১২:০৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

জলের গেলাস জলের গেলাস
রাতের প্রহর বাড়ে
বুকের ভেতর তেষ্টা জমে
আবছা অন্ধকারে।

তেষ্টা জমে ঠোঁটের কোণে
তেষ্টা জমে মনে
তেষ্টা জমে শিরায় শিরায়
কখন সংগোপনে।

তেষ্টা জমে চোখের পাতায়
তেষ্টা জমে ভ্রমে
তেষ্টা আমার ঘোরের ভেতর
বাড়লো ক্রমে ক্রমে।

তেষ্টা নিয়ে যেইনা ভাবা
গেলাস নেব হাতে
তাকিয়ে দেখি শূন্য গেলাস
কাঁদছে অশ্রুপাতে।


মন্তব্য

আশরাফুল কবীর এর ছবি

তেষ্টা নিয়ে যেইনা ভাবা
গেলাস নেব হাতে
তাকিয়ে দেখি শূন্য গেলাস
কাঁদছে অশ্রুপাতে।

#দারুন! এক কথায় দারুন, অসাধারন রোমেল ভাই। ভাল থাকুন উত্তম জাঝা!

রোমেল চৌধুরী এর ছবি

অনেক ধন্যবাদ আশরাফ ভাই।

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

মৃত্যুময় ঈষৎ(অফলাইন) এর ছবি

সাবলীল একটা পদ্য। কিন্তু গভীরে হাহাকার।

"মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন.............." হাসি

রোমেল চৌধুরী এর ছবি

রবীন্দ্রনাথের এই গানের চরণ চয়ন করে তুমিও যে হাহাকার বাড়িয়ে দিলে

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

সবুজ পাহাড়ের রাজা এর ছবি

চলুক
ভালো লাগল দাদা।

রোমেল চৌধুরী এর ছবি

অনেক ধন্যবাদ রাজা

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

পথিক পরাণ এর ছবি

চলুক

রোমেল চৌধুরী এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

প্রৌঢ় ভাবনা এর ছবি

বেশ কিছুদিন পরে। ভাল থাকুন।

রোমেল চৌধুরী এর ছবি

মাঝে মাঝে সময়যন্ত্র হারিয়ে ফেলাতে মোহন সুখ আছে। আপনিও ভাল থাকুন।

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

উচ্ছলা এর ছবি

খুব ভালো লাগল । তারাতুরা দাগিয়ে গেলাম। হাসি

রোমেল চৌধুরী এর ছবি

তুমি তো নিজেই এখন তারা হয়ে জ্বলছো। হাসি

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

সজল এর ছবি

ভালো লাগল বস। ইদানিং আপনার দেখা পাওয়া যায় না তেমন একটা।

---
মানুষ তার স্বপ্নের সমান বড়

রোমেল চৌধুরী এর ছবি

অনেক ধন্যবাদ সজল ভাই। মাঝে মাঝে হঠাৎ হারিয়ে যাওয়ায় সুখ আছে।

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

অতিথি লেখক এর ছবি

ভাল , খুউব ভাল লাগল , অসাধারন লেগেছে ।

তেষ্টা লেগেছিল আপনার
নিবারনের চেষ্টা বারংবার
দেখে আপনার চেষ্টা
আমারও লেগেছে তেষ্টা

রোমেল চৌধুরী এর ছবি

হাসি

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

স্যাম এর ছবি

দারুন!

রোমেল চৌধুরী এর ছবি

ধন্যবাদ স্যাম। আপনার ব্যানারগুলো আমাকে পরিশীলিত করে।

------------------------------------------------------------------------------------------------------------------------
আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।

আরাবিয়া এর ছবি

অনেক সুন্দর।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।