খোমাক্যাচার : নজরুল ইসলাম

আঁকাইন এর ছবি
লিখেছেন আঁকাইন [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ০৮/০৯/২০১১ - ২:১৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বেশ কিছুদিন আগে নজরুল ভাইয়ের বাসায় আড্ডা দেয়া হয়। মধ্যরাতে হটাৎ হুমকি দিয়ে বলেন উনার ক্যারিক্যাচার না করলে আমার পলাশ নামের 'প' সরায় দেবেন। অতঃপর...

[img]নজু ভাই[/img]


মন্তব্য

কৌস্তুভ এর ছবি

ধুর্মিয়া, নজুলুল'ভাইয়ের মুখ এমন লম্বাটে ডিমের মত নাকি? মুখে লুলছাপ কই? ওনারই বাড়িতে ডিমের কালিয়া খেয়ে এসে ওনারই মুখ চিনতে ভুল করলেন, আপনার তো কপালে বহুত খারাবি আছে দেখছি... খাইছে

অনার্য সঙ্গীত এর ছবি

হো হো হো
দারুণ দারুণ! হাততালি
নজুভাইরে পুরাই নজলুল ভাই মনে হচ্ছে!

আমার খোমাক্যাচার না করলে পলাশের মূর্ধণ্য খসিয়ে দেব! (ন্যাড়া কতবার বেলতলায় যায় দেখি!)

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

আঁকাইন এর ছবি

ধন্যবাদ,

হাহাহাহা ছবি পাঠান খসায় দেই। দেঁতো হাসি

============================
শুধু ভালোবাসা, সংগ্রাম আর শিল্প চাই।

 তাপস শর্মা  এর ছবি

হো হো হো

ahasnat এর ছবি

নিচের পার্টটা দেখে হা হা প গে।
এ হাসনাত

মিলু এর ছবি

আইও !!!

চরম উদাস এর ছবি

দেঁতো হাসি

জ.ই মানিক এর ছবি

আপ্নের উপ্রে দিয়া সক্কলের হুমকির তুফান বহিয়া যাইক!
আমীন।

সেই সুযোগের সদ্ব্যব্যবহার করে আমরাও আপনার চমত্কার কাজগুলি দেখি।

আঁকাইন এর ছবি

মাথার উপরে ১৫-২০টা আছে এখনো। রাস্তা-ঘাট যেখানে পাবে আমাকে, একদম... হাসি

============================
শুধু ভালোবাসা, সংগ্রাম আর শিল্প চাই।

ধুসর গোধূলি এর ছবি

কিন্তু নজু ভাই গুলাবি রঙের জাইঙ্গা পরে নাকি, তাও আবার ফুলতোলা! চিন্তিত

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

দেঁতো হাসি

মুস্তাফিজ এর ছবি

"প" আর সরাইতে হবেনা। ভোট দিলাম।

...........................
Every Picture Tells a Story

সুজন চৌধুরী এর ছবি

কী নির্মম!!! একেই বলে নিষ্ঠুরতা!!!!
ভাই প্লাশ, যাই করেন ওনার আন্ডী সরায়েন্না !!

আঁকাইন এর ছবি

সুজন্দা,
আপনার পরবর্তী 'bouncing ball' পরিকল্পনা নজরুল ভাই জানতে পারলে, আমার পলাশের 'শ' খুলে ফেলে 'পলা'য়ন করতে হবে। দেঁতো হাসি

============================
শুধু ভালোবাসা, সংগ্রাম আর শিল্প চাই।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

তাহলে মহান সুজন্দার আঁকা আমার খোমাখানিও আরেকবার লটকাই, আরেকবার ধন্যবাদ দেই

পোস্ট

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি


ভদ্রসদ্র নজুর চেহারাটা এঁকেছেন সচল দুষ্ট বালিকা হাসি
খুশিতে আনন্দ লাগতেছে

______________________________________
পথই আমার পথের আড়াল

সুজন চৌধুরী এর ছবি

কী নির্মম!!! একেই বলে নিষ্ঠুরতা!!!!
ভাই প্লাশ, যাই করেন ওনার আন্ডী সরায়েন্না !!

মানিক চন্দ্র দাস এর ছবি

পলাশ,
এক্কেরে আন্ডি ধরায়া দিলা??? তোমার আঁকা দেইখা আমারো খোমাক্যাচার করতে মন চায়। টাইম পাইতেছিনা। খাড়াও আগে ঠিক কইরা লই কারটা করুম। আগে তোমার গুরুরটাই করি কি কও?? ক্যারিকেচারটা আরেকটু ভালু আশা করছিলাম। যাই হোক আন্ডির আইডিয়াটা গুল্লি
মানিক

দ্রোহী এর ছবি

হা হা হা হা!

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

হো হো হো

তিথীডোর এর ছবি

হো হো হো

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

মৃত্যুময় ঈষৎ এর ছবি

হো হো হো


_____________________
Give Her Freedom!

অপছন্দনীয় এর ছবি

হো হো হো

ত্রিনিত্রি এর ছবি

হো হো হো হো হো হো হো হো হো

তারেক অণু এর ছবি

হো হো হো জটিল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

পলাশ এইসব কী বলে না বলে... আজিব কথা, মধ্যরাতে আমি পলাশের লগে কী করতেছিলাম? ওর ঘরে না থাকতে পারে, আমার ঘরে তো বউ পোলাপান আছে!
আমি মধ্যরাত তো দূরের কথা মধ্যদুপুরেও পোলাসঙ্গে থাকি না

এইবার পলাশ থেকে 'প' খসায়া দিতামই দিতাম, খালি কাট্টুনটা আঁকছে বইলা রক্ষা পাইলো

উত্তম জাঝা...

______________________________________
পথই আমার পথের আড়াল

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

চলুক দেঁতো হাসি

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

সাক্ষী সত্যানন্দ এর ছবি

হো হো হো

____________________________________
যাহারা তোমার বিষাইছে বায়ু, নিভাইছে তব আলো,
তুমি কি তাদের ক্ষমা করিয়াছ, তুমি কি বেসেছ ভালো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।