রহস্যকাহিনী

উজানগাঁ এর ছবি
লিখেছেন উজানগাঁ (তারিখ: শনি, ০২/০৫/২০০৯ - ১০:৫৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

ভ্রমণে যাওয়ার পূর্বে কেউ-কেউ লিখে ফেলে সর্বনাম

ক্রিয়াবোধ লুপ্ত হলে এইসব কথাসর্বস্ব ভ্রমণকাহিনী
রহস্য করে ঢুকে যাচ্ছে অরণ্যরাত্রির দিকে--

এক-একটি ভ্রমণ তাই বার-বার গাঢ় কুয়াশা ভেদ করে
মোড় নিচ্ছে রহস্যকাহিনীর দিকে--

অফুরন্ত জ্বর আজ
দৃশ্যত কিছু মেঘখণ্ড ঝুকে আছে শিয়রের দিকে--

আড়ালে কাব্যজিজ্ঞাসা


মন্তব্য

উজানগাঁ এর ছবি

ধন্যবাদ হাসি

হাসান মোরশেদ এর ছবি

ভালো লাগলো ।
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

উজানগাঁ এর ছবি

একটু ভয়ের মধ্যে ছিলাম। সচলে এইটা আমার প্রথম পোস্ট!
হাসান ভাই, ভাল লেগেছে শুনে ভালো লাগলো।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সুন্দর কবিতা... ভালো লাগলো...
স্বাগতম
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নীড় সন্ধানী এর ছবি

‍‌জটিল হয়েছে!

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

উজানগাঁ এর ছবি

ধন্যবাদ নজরুল ভাই। হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।