স্বাগতম যূথচারী

সচলায়তন এর ছবি
লিখেছেন সচলায়তন (তারিখ: রবি, ১০/০৬/২০০৭ - ৯:৫৮অপরাহ্ন)
ক্যাটেগরি:
সোহেইল জাফর এর অ্যাকাউন্ট (BlackPress) সক্রিয় করা হল। যূথচারীকে স্বাগত জানাই

মন্তব্য

ভাস্কর এর ছবি
স্বাগতম জাফর...এইখানেই কি বোর্ড চালাও... ----------------------------------------------------- বরফখচিত দেশ ক্যান এতোদূরে থাকো!

স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

যূথচারী এর ছবি
১. বিএনজি ফন্ট-টা ডাউনলোড করতে পারছি না। ৪০-৪৫% হওয়ার পর এরর দেখিয়ে বন্ধ থেমে যাচ্ছে। ২. এখানে লগ ইন ইউজার নেম আর আমার নাম যে একই সেটা বুঝতে পারিনি, কেমন খাপছাড়া দেখাচ্ছে! সব বাংলা নামের মাঝখানে একটা ইংরেজি নাম, এটা বদলানোর কোনো ব্যবস্থা আছে কীনা? থাকলে আমার যূথচারী নামটা নিতে চাই। ৩. ধন্যবাদ আমাকে আমন্ত্রণ জানানোর জন্য এবং ধন্যবাদ স্বাগত ভাষণের জন্য। ৪. খুব ঘুম পাচ্ছে, আজ তাই কোনো পোস্ট দিলাম না। কাল সকালে একটা পোস্ট দেবো আশা করছি। ৫. শুভ কামনা সবার জন্য।

চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

অরূপ এর ছবি
"আমার যূথচারী নামটা নিতে চাই" দেওয়া হল ------------------------------------- রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!
হিমু এর ছবি
স্বাগতম যূথচারী। সচলায়তন আপনার লেখায় আরো সজ্জিত হোক।
যূথচারী এর ছবি
আমার নামটা আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

অরূপ এর ছবি
ধন্যবাদ বাদ দিয়া কলম (থুক্কু কিবোর্ড) ধরেন আর লেখা ছাড়েন ------------------------------------- রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!
সুমন চৌধুরী এর ছবি
স্বাগতম জাফর..এইবার ফাটাও .. ....................................... ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ
নজমুল আলবাব এর ছবি

মাননীয় সচল এই রাইতে আপনে কেন আসছেন? আমরাকি ডরামু?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।