ছবিপাড়ায় ডিসেম্বরের ফোটো কনটেস্ট, "আমার বাংলাদেশ"

সচলায়তন এর ছবি
লিখেছেন সচলায়তন (তারিখ: শুক্র, ১২/১২/২০০৮ - ১১:৫৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

"আমার বাংলাদেশ" থিমকে ভিত্তি করে ফ্লিকার গ্রুপ ছবিপাড়ায় শুরু হয়েছে ডিসেম্বরের ফোটো কনটেস্ট। বিস্তারিত জানুন এখান থেকে

বরাবরের মতো এবারেও সেরা ছবিটির জন্য পুরস্কার হিসেবে থাকছে একটি ফ্লিকার প্রো অ্যাকাউন্ট!

নভেম্বর কনটেস্টের সেরা ছবিগুলো


আলোকচিত্রী: সজীব পাল (পুরস্কৃত ছবি)


আলোকচিত্রী: জেবা ইসলাম


আলোকচিত্রী: বিলাশ পল ফিলো


আলোকচিত্রী: রোয়েনা


আলোকচিত্রী: বিলাশ পল ফিলো


আলোকচিত্রী: প্রিয়ম


আলোকচিত্রী: OM R


আলোকচিত্রী: আনিসুজ্জামান রাসেল


আলোকচিত্রী: এম এম ফয়সাল

বিচারকমন্ডলীঃ
জুবায়ের খানলোদী
জাহিদ হাসান
ইউসুফ তুষার এবং
মুস্তাফিজুর রহমান (সচল)

মুস্তাফিজ ভাইকে অসংখ্য ধন্যবাদ বিচারের কঠিন ধকলটা বহন করার জন্য।


মন্তব্য

সবজান্তা এর ছবি

ভাইরে ভাই ! ভাগ্য ভালো ভুলেও ছবি পাঠাই নাই এইখানে। মান ইজ্জত নিয়ে টানাটানি পড়তো এইগুলার সাথে আমার ছবি গেলে।


অলমিতি বিস্তারেণ

অতন্দ্র প্রহরী এর ছবি

দুর্দান্ত সব ছবি। ১, ২, ৫, ৬, ৭ ভাল লাগল সবচেয়ে বেশি। মুস্তাফিজ ভাইকে কঠিন কাজটা করার জন্য অভিনন্দন ও ধন্যবাদ। এইবার একটা ছবি ভাবছি দেবই দেব! হাসি


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

অভ্রনীল এর ছবি

OM R এর ছবি দেখে কে বলবে এইটা ঢাকা না (আসলেই ঢাকা তো?)
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

কিছু ছবি আমার তোলা ছিলো... কিন্তু ঢাকার ছবি বলতে আমি একটা থিম ভাবছিলাম... সেটার জন্য একদিন সময় করে ঢাকায় যাওয়ার দরকার ছিলো... কিন্তু সময় করতে পারি নাই... তাই তোলা হয় নাই... তাই দেওয়াও হয় নাই।
এখনো দৌড়ের উপরে আছি... তবে এবার একটা ছবি দিবোই দিবো ভাবতেছি... এই লিস্টে নাম উঠার কোনো সম্ভাবনাই নাই... তবু দিবো... অংশগ্রহণই বড় কথা...

বেশ কিছু ছবি তোলা আছে... কিন্তু আপ্লোড করার টাইম পাইতেছি না।

এই ছবিগুলা সুন্দর...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অমিত আহমেদ এর ছবি

দারুন সব ছবি। পোস্টটি কী স্টিকি করা হয়েছে নাকি?


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

ভূঁতের বাচ্চা এর ছবি

দারুন সব ছবি দেখলাম।

--------------------------------------------------------

মুস্তাফিজ এর ছবি

http://www.flickr.com/photos/kingravan/ ওম আর এর ছবিটা আমার কাছেও অনেক ভালো লেগেছিলো, ওর কাছে রাতের ঢাকার আরো সুন্দর কিছু ছবি আছে।
অপু নামে বুয়েটের কেমিকৌশলে পড়া ছেলেটার এই ছবিটাও দূর্দান্ত, বিচারকরা খুব কনফিউসড্‌ ছিলেন এটা নিয়ে, শুধুমাত্র গন্তব্য বোঝা না যাবার বা শুরুটা কোথায় তা না বোঝার কারনে লাইনে আসে নাই।

spread ur wings....lets fly...

...........................
Every Picture Tells a Story

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আইডিয়া, আয়োজন এবং এক্সিকিউশন - সব দিক থেকে চমৎকার এই কাজটির জন্য সাধুবাদ জানাই।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

বিপ্লব রহমান এর ছবি

অসাধারণ উদ্যোগ! চলুক


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

অতিথি লেখক এর ছবি

৪নাম্বার ছবিটা কি এইচ ডি আর?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।