প্রাপ্তির সাহায্য তহবিল সংগ্রহে আমার পরিকল্পনা

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি
লিখেছেন শোহেইল মতাহির চৌধুরী (তারিখ: শনি, ১৩/০৫/২০০৬ - ৯:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:


বিদেশে সময় বের করাটা কঠিন। আলাদা করে প্রাপ্তির জন্য ক্যাম্পেইন করাটাও জটিল। তবু আমি শুধু নিজে অংশগ্রহণ করেই ক্ষান্ত দিচ্ছি না। আমি আমার কিছু বন্ধু-বান্ধবকেও এর মধ্যে টেনে আনছি। কয়েকজনকে আমি ইতোমধ্যে ইমেইল করেছি। যদিও জবাব পাইনি তাতে দমে যাওয়ার কিছু নেই। কাল বৈশাখী মেলায় তো যাবোই। সেই সুযোগে অনেক বন্ধু-বান্ধবের সাথে দেখা হবে।
আমি সাথে করে প্রাপ্তির ছবি ও ব্লগের কিছু লেখার প্রিন্ট নিয়ে যাবো।

ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের একটি তালিকা তৈরি করেছি আমি। তাদেরকে মেলায় পেলেই বিষয়টি তুলে ধরবো। এদের অনেককেই আমি ইমেইল করেছি। সুতরাং তারা কিছুটা তো জানবেই। মেলার এই উপলক্ষ ব্যবহার করে আমি আরো কিছু মানুষের শুভেচ্ছা ও ভালবাসা পৌঁছে দেব প্রাপ্তির কাছে।

আপনারাও এরকম কৌশল নিতে পারেন। তাতে যারা নিজে বড় অর্থ সাহায্য দিতে অক্ষম তারা অর্থ সাহায্য জোগাড়ের জন্য শ্রম দিয়ে তা পুষিয়ে দিতে পারেন। আপনাদের সবার পরিশ্রম ও ভালবাসায় অমলিন থাকুক প্রাপ্তির নিষ্পাপ হাসি।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।